Swati Maliwal Row: হেনস্থা ইস্যুতে অভিযোগ দায়ের করলেন আপ সাংসদ স্বাতী মালিওয়াল, খবর দিল্লি পুলিশ সূত্রে
Swati Maliwal (Photo Credit: ANI)

দিল্লি, ১৬ মে:  এবার থানায় অভিযোগ দায়ের করলেন আপ সাংসদ স্বাতী মালিওয়াল (Swati Maliwal)। দিল্লি পুলিশ সূত্রে খবর, অরবিন্দ কেজরিওয়ালের (Arvind Kejriwal) পি এ বিভব কুমার তাঁকে হেনস্থা করেছেন, এই অভিযোগ নিয়েই পুলিশের দ্বারস্থ হয়েছেন দিল্লির মহিলা কমিশনের প্রাক্তন প্রধান। আপ সাংসদ স্বাতী মালিওয়ালের সঙ্গে বিভব কুমার খারাপ ব্যবহার করেছেন। কেজরিওয়ালের বাড়িতে অপেক্ষারত স্বাতীকে বিভব কুমার হেনস্থা করেছেন বলে অভিযোগ করা হয়। যা নিয়ে রাজনৈতিক মহলে জোর চর্চা শুরু হয়েছে। স্বাতী মালিওয়াল এ বিষয়ে কোনও মন্তব্য একনও পর্যন্ত না করলেও, কেজরিওয়াল নিজের আপ্ত সহায়কের বিরুদ্ধে জরুরি পদক্ষেপ করবেন বলে বুধবার সাংবাদিক সম্মেলনে মন্তব্য  করেন সঞ্জয় সিং।

আরও পড়ুন: Swati Maliwal Assault Row: আপ সাংসদ স্বাতী মালিওয়ালকে হেনস্থার অভিযোগ, কেজরিওয়ালের PA-কে সমন জাতীয় মহিলা কমিশনের

দেখুন ট্যুইট...

 

যে রেশ কাটতে না কাটতেই বৃহস্পতিবার বিভব কুমারকে নোটিশ পাঠায় জাতীয় মহিলা কমিশন। স্বাতী মালিওয়াল ইস্যুতে বিভব কুমারকে নোটিশ পাঠানোর খবর প্রকাশ্যে আসতেই এবার কেজরিওয়ালের আপ্ত সহায়কের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ আপ সাংসদ বলে খবর।