Arvind Kejriwal Silent On Swati Maliwal? পি এ-র হাতে হেনস্থা? স্বাতী মালিওয়াল প্রসঙ্গে প্রশ্ন এড়ালেন অরবিন্দ কেজরিওয়াল
Arvind Kejriwal (Photo Credit: Twitter)

দিল্লি, ১৬ মে: অন্তর্বতী জামিনে জেলের বাইরে বেরনোর পর এই প্রথম ইন্ডিয়া জোটের শরিক অখিলেশ  যাদবের (Akhilesh Yadav) সঙ্গে সাংবাদিক সম্মেলনে হাজির হন অরবিন্দ কেজরিয়াল (Arvind Kejriwal)। উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদবের পাশে বসে বৃহস্পতিবার সাংবাদিক সম্মেলন করেন দিল্লির (Delhi CM) মুখ্যমন্ত্রী। দুই নেতার সাংবাদিক সম্মেলনে আম আদমি পার্টির সাংসদ স্বাতী মালিওয়ালের হেনস্থার অভিযোগ প্রসঙ্গে প্রশ্ন করা হয় কেজরিওয়ালকে। যা শুনে অখিলেশের হাতে মাইক তুলে দেন কেজরিওয়াল। স্বাতী মালিওয়াল (Swati Maliwal) প্রসঙ্গে প্রশ্ন করতেই কেজরিওয়াল যখন অখিলেশের হাতে মাইক তুলে দেন, তিনিও বিষয়টি কার্যত এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন। অখিলেশ বলেন, এর চেয়েও অনেক বেশি গুরুত্বপূর্ণ প্রসঙ্গ রয়েছে।

এরপরই আপ নেতা সঞ্জয় সিং কথা বলতে শুরু করেন। সঞ্জয় বলেন, মণিপুরে কী হচ্ছে,তা দেখে গোটা দেশের মানুষের মন খারাপ। অথচ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিষয়টি নিয়ে এখনও নীরবতা বজায় রেখে চলেছেন বলে অভিযোগ করেন সঞ্জয় সিং।

আরও পড়ুন:  Swati Maliwal: কেজরিওয়ালের পি এ হেনস্থা করেন, অভিযোগ ওঠার পর স্বাতী মালিওয়ালের সঙ্গে সাক্ষাৎ আপ নেতা সঞ্জয় সিংয়ের

দেখুন কী বললেন কেজরিওয়াল, অখিলেশরা...

 

আপ নেতা আরও বলেন, কর্ণাটকে প্রজ্জ্বল রেভান্না বহু মহিলার উপর 'অত্যাচার' করেছেন। অথচ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এনডিএ জোটের প্রার্থী প্রজ্জ্বল রেভান্নার জন্য সাধারণ মানুষের কাছে ভোট প্রার্থনা করেন বলেও কটাক্ষ করেন সঞ্জয় সিং। শুধু তাই নয়, যন্তরমন্তরে যখন কুস্তিগীররা প্রতিবাদ, বিক্ষোভ করছিলেন, সেই সময় দিল্লি মহিলা কমিশনের প্রাক্তন প্রধান স্বাতী মালিওয়ালকেও মারধর করা হয় বলে অভিযোগ করেন সঞ্জয় সিং। ওই সময়ও মোদী চুপ ছিলেন। ওই সময় আপের তরফে সংশ্লিষ্ট ঘটনার প্রতিবাদ জানানো হয়। সুতরাং যে বিষয়গুলি উল্লেখ করা হল, তার সবকিছুর উত্তর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বিজেপিকে দিতে হবে বলে দাবি করেন আপ নেতা। কিন্তু স্বাতী মালিওয়াল ইস্যুুতে রাজনীতিকে টেনে আনা উচিত নয় বলেও আজকের সাংবাদিক সম্মেলন থেকে মত প্রকাশ করেন আম আদমি পার্টির নেতা সঞ্জয় সিং।