Sonia Gandhi: অসুস্থতা কাটেনি পুরোপুরি, ইডির দফতরে হাজির হতে আরও সময় চাইলেন সোনিয়া গান্ধী
Sonia Gandhi (Photo Credit: Instagram)

দিল্লি, ২২ জুন:  কোভিড (COVID 19) থেকে সেরে উঠতে বেশ কিছুদিন সময় লাগবে। ফলে ইডির সামনে হাজিরার জন্য তাঁকে যাতে কিছুদিন সময় দেওয়া হয়, সেই আবেদন জানালেন সোনিয়া গান্ধী (Sonia Gandhi)। বর্তমানে তাঁকে ফুসফুসে সংক্রমণ রয়েছে। সংক্রমণ থেকে সেরে ওঠার পর তিনি ইডির দফতরে হাজিরা দেবেন বলে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার কাছে আবেদন জানান।

সম্প্রতি করোনায় আক্রান্ত হন কংগ্রেসের অন্তর্বতী সভাপতি সোনিয়া গান্ধী। অসুস্থ হওয়ার পর হাসপতালে ভর্তি করা হয় তাঁকে। সম্প্রতি দিল্লির হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়িতে ফেরেন সোনিয়া গান্ধী। তবে তিনি এখনও পুরোপুরি সুস্থ নন। চিকিৎসকরা সেনিয়া গান্ধীকে বিশ্রামে থাকার নির্দেশ দিয়েছেন। ফলে ইডির সামনে হাজির হতে যাতে সোনিয়া গান্ধীকে আরও কিছুদিন সময় দেওয়া হয়, সে বিষয়ে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার কাছে কংগ্রেস নেত্রী আবেদন জানান। ট্যুইটে এমন কথা প্রকাশ্যে আনেন কংগ্রেস নেতা জয়রাম রমেশ।

 

এদিকে ন্যাশনাল হেরল্ড মামলায় রাহুল গান্ধী (Rahul Gandhi) পরপর বেশ কয়েকদিন ইডির দফতরে হাজির হন। রাহুল গান্ধীর ইডির দফতরে হাজিরার বিরোধিতা করে বিক্ষোভ শুরু করেন কংগ্রেসের কর্মী, সমর্থকরা।