Sonali Phogat: মৃত্যুর আগে বিজেপি নেত্রী সোনালীকে টানতে টানতে নিয়ে যাওয়া হয়, সিসিটিভি ফুটেজ ঘিরে রহস্য
Sonali Phogat (Photo Credit: File Photo)

গোয়া, ২৬ অগাস্ট: গোয়ার (Goa) হোটেলে কী হয় বিজেপি নেত্রী, টিকটক স্টার সোনালী ফোগাটের (Sonali Phogat) সঙ্গে? এমন প্রশ্নই উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে। গোয়ার আইজিপি শুক্রবার এক সাংবাদিক সম্মেলনে সোনালী ফোগাটের মৃত্যু নিয়ে মুখ খোলেন। গোয়ার আউজিপি বলেন, একটি সিসিটিভ ফুটেজ প্রকাশ্যে এসেছে। যে ফুটেজ থেকে সোনালীর পানীয়তে কিছু মিশিয়ে দেওয়া হচ্ছে বলে দেখা যায়। গোয়ার আইজিপির সাংবাদিক সম্মেলনের পর জোর শোরগোল শুরু হলে, আরও একটি ফুটেজ প্রকাশ্যে আসে। যেখানে দেখা যায়, পার্টির পর সোনালী ফোগাটকে খানিকটা অচৈতন্য অবস্থায় টানতে টানতে নিয়ে যাওয়া হচ্ছে। শুধু তাই নয়, জোর করে সোনালীকে এমন একটি পানীয় গলায় ঢেলে দেওয়া হয়, যাতে কিছু মেশানো হয়। বিজেপি নেত্রীর ব্যক্তিগত সচিব সুধীর সঙ্গন এবং সুখবিন্দর সিং এরপর জোর করে টানতে টানতে নিয়ে যান সোনালীকে।

গত ২২ অগাস্ট সোনালী ফোগাটের সঙ্গে গোয়ায় যান সুধীন সঙ্গন এবং সুখবিন্দর সিং। এরপর তাঁরাই সোনালীর সঙ্গে পার্টিতে মেতে ওঠেন। সিসিটিভি ফুটে প্রকাশ্যে আসার পর পুলিশ সুধীর সঙ্গন এবং সুখবিন্দর সিংকে গ্রেফতার করে। সুধীন সঙ্গন এবং সুখবিন্দর সিংকে গ্রেফতারির পর তদন্ত শুরু হয়েছে পরবর্তী পর্যায়ে।

আরও পড়ুন: Sonali Phogat: পানীয়তে কিছু মিশিয়ে খাওয়ানো হয় বিজেপি নেত্রী সোনালী ফোগাটকে, রহস্যের প্রথম পাতা খুলল পুলিশ

প্রসঙ্গত সোনালী ফোগাটের মৃত্যু বিষক্রিয়ায় হয়েছে বলে দাবি করেন অভিনেত্রীর ভাই রিঙ্কু ঢাকা।  সোনালীর মৃতদেহ কেন নীল হয়ে যায় বলে প্রশ্ন তোলেন বিজেপি নেত্রীর ভাই। সোনালী ফোগাটকে ধর্ষণের পর খুন করা হয়েছে বলেও অভিযোগ করেন তাঁর ভাই। যা নিয়ে শুরু হয়ে যায় জোর চাঞ্চল্য।