Karnataka: হাতে সিমকার্ড ছাড়া মোবাইল ধরিয়ে ৮০ বছরের মাকে মন্দিরে রেখে পালাল ছেলে!
Huligemma Temple (Photo: Twitter)

কোপ্পাল, ৪ অগাস্ট: সিমকার্ড ছাড়া মোবাইল ফোন হাতে ধরিয়ে ৮০ বছরের মাকে মন্দির (Temple) চত্বরে রেখে পালাল ছেলে। ঘটনাটি ঘটেছে কর্নাটকের (Karnataka) কোপ্পাল জেলায় (Koppal District)। বয়স্ক ওই বৃদ্ধা তাঁর নাম খাসিম বি (Khasim Bi) বলে দাবি করেছেন। আরও জানিয়েছেন যে তিনি উজ্জয়নী গ্রামের বাসিন্দা। স্থানীয় পুলিশ অবশ্য তাঁর পরিবারের খোঁজ করতে সমস্যায় পড়েছে। কারণ বৃদ্ধা এর বেশি কিছু বলতে পারছেন না।

পুলিশ জানিয়েছে, দু'দিন আগে ওই বৃদ্ধাকে তাঁর ছেলে কোপ্পালের হুলিগি গ্রামের বিখ্যাত হুলিগেমা মন্দিরে (Huligemma Temple) নিয়ে এসেছিলেন। মায়ের হাতে একটি মোবাইল, এক টুকরো কাগজ ধরিয়ে দিয়ে ছেলে সেখান থেকে চলে যান। যাওয়ার আগে অবশ্য ফোন আসার জন্য় মাকে অপেক্ষা করতেও বলেন। কাগজে মোবাইল নম্বর লেখা রয়েছে, এটাই মাকে জানিয়ে যান ওই ব্যক্তি। বুধবার রাতে বৃদ্ধা মহিলাকে একা বসে থাকতে দেখেন মন্দিরে আসা অন্য ভক্তরা। তাঁরা তাঁকে খাবার এবং একটি কম্বল দেন। বৃদ্ধার কাছে থাকা মোবাইল নিয়ে দেখা যায় ওতে কোনও সিমকার্ডই নেই। দেখা যায় কাগজেও কিছু লেখা নেই। তখনই বোঝা যায় যে ছেলে ইচ্ছা করেই মাকে মন্দিরে বসিয়ে পালিয়ে গিয়েছে। আরও পড়ুন: Kerala Rains: কেরালায় প্লাবিত চালাকুডি নদীতে স্রোতের টানে ভাসছে হাতি, দেখুন ভিডিও

এরপর স্থানীয় লোকজন পুলিশের সহায়তায় সিনিয়র সিটিজেন হেল্পলাইনে যোগাযোগ করেন। ন্যাশনাল সিনিয়র সিটিজেন হেল্পলাইনের জোনাল অফিসার মুত্তান্না গুডনেপ্পানাভার এবং তাঁর কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে বৃদ্ধ মহিলাকে একটি বৃদ্ধাশ্রমে নিয়ে যান। পুলিশ জানিয়েছে, বৃদ্ধার পরিবারের খোঁজ চলছে।