Sisodia's Nameplate Removed From Bungalow: আগেই সরেছে নেমপ্লেট, এবার বাংলো খালি করার নির্দেশ আপ সরকারের! কটাক্ষ বিজেপি নেতৃত্বের
Delhi Deputy CM Manish SisodiaPhoto Credit:Twitter@ANi

আবগারি নীতি সংক্রান্ত মামলায় জেলে যাওয়ার পরে রাজধানীর প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী মনীশ সিসোদিয়া তার পদ থেকে পদত্যাগ করার পর থেকেই দিল্লির রাজনীতি উত্তপ্ত হয়ে উঠেছে। সিসোদিয়ার পদত্যাগপত্র গ্রহণ করেছেন আম আদমি পার্টি (AAP) সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়াল। এরপরেই দিল্লির ক্যাবিনেট মন্ত্রীর যে সমস্ত সুযোগ-সুবিধা রয়েছে, তা সিসোদিয়ার কাছ থেকে নিয়ে নেওয়া শুরু হয়েছে। এমনকি মথুরা রোডে অবস্থিত বাংলোটি থেকে মণীশ সিসোদিয়ার নেমপ্ল্যাট সরিয়ে সেটি ২১ মার্চের মধ্যে খালি করে দিতেও বলা হয়েছে।এই মুহুর্তে কেজরিওয়ালের নেতৃত্বাধীন আপ সরকার সিসোদিয়ার বাংলো দিল্লির নতুন শিক্ষামন্ত্রী অতীশি মার্লেনাকে বরাদ্দ করেছে।

এই ঘটনা সামনে আসতেই নেটিজেনরা কটাক্ষ করেছেন অরবিন্দ কেজরিওয়ালকে। এমনকি সোশ্যাল মিডিয়াতে মিমও শেয়ার করা হয়েছে।

বিজেপি নেতা অমিত মালব্য কেজরিওয়ালকে কটাক্ষ করে লিখেছেন, "কেজরিওয়ালের প্রতিশ্রুতি ছিল মনীশ সিসোদিয়া এবং তার পরিবারের দেখাশোনা করার। জেলে থাকা অবস্থায় সত্যেন্দ্র জৈনকে ৯ মাসের জন্য মন্ত্রী হিসাবে বহাল রাখা হয়েছিল, কিন্তু গ্রেফতার হতেই তাকে মন্ত্রীর পদ থেকে সরিয়ে দেওয়া হয়। এমনকি এখন সিসোদিয়াকে বাংলোটি খালি করতে বলা হয়েছে যাতে এটি অতীশিকে বরাদ্দ করা যায়"।