Aftab Amin Poonawala: 'কারও দেহাংশ ঘরে রয়েছে জানতেই পারিনি', চমকে উঠলেন আফতাবের নয়া বান্ধবী
Aftab Poonawala (Photo Credit: PTI)

দিল্লি, ৩০ নভেম্বর: শ্রদ্ধা ওয়ালকর (Shraddha Walker) খুনে ফের নয়া তথ্য সামনে আসতে শুরু করেছে। যা শুনে চমকে উঠতে শুরু করেছেন তদন্তকারীরা। কাউকে খুন করে সেই দেহাংশ ঘরের মধ্যে লুকনো রয়েছে, এমন কোনও তথ্য তাঁর কাছে ছিল না। এমনই জানান আফতাবের নয়া বান্ধবী। তিনি ভাবতেই পারেননি, কাউকে খুন করে সেই দেহাংশ আফতাবের (Aftab Amin Poonawala) ঘরে রয়েছে। শ্রদ্ধা ওয়ালকর খুনের ঘটনা প্রকাশ্যে আসার পর জানতে পারেন, নারকীয় ঘটনার পর ২ দিন তিনি আফতাবের ফ্ল্যাটে গিয়েছিলেন। এমনকী গত ১২ অক্টোবর আফতাব পুনাওয়ালা তাঁকে একটি আংটি উপহার দেন বলেও জানান শ্রদ্ধা খুনের মূল অভিযুক্তের নয়া বান্ধবী। সূত্রের খবর, নতুন বান্ধবীকে যে আংটি উপহার দেয় আফতাব, তা শ্রদ্ধার আঙুল থেকেই খুলে নেওয়া। পুলিশ আফতাবের নয়া বান্ধবীর কাছ থেকে আংটি সংগ্রহ করে, তাঁর বয়ান রেকর্ড করেছে বলে খবর।

জানা যাচ্ছে, শ্রদ্ধাকে খুনের পর যে তরুণীর সঙ্গে আফতাব সম্পর্কে জড়ায়, তিনি একজন সাইক্রিয়াটিস্ট। অক্টোবরে তিনি ২ বার আফতাবের ফ্ল্যাটে গিয়েছিলেন বলে পুলিশকে জানান। শুধু তাই নয়, আফতাবের ফ্ল্যাটে গিয়ে কখনও তাঁর ভয় হয়নি। এমনকী আফতাবের ব্যবহারেও তিনি কখনও কোনও পরিবর্তন লক্ষ্য করেননি বলে জানান। কখনও তিনি অনুভবও করতে পারেননি, ওই ফ্ল্যাটে কাউকে খুন করে তাঁর দেহাংশ লুকিয়ে রাখা হয়েছে।

আরও পড়ুন:  Shraddha Walker Murder: শ্রদ্ধাকে খুন করতে চায় আফতাব, অভিযুক্তের পরিবারকে নিয়ে উঠে এল ভয়ঙ্কর তথ্য

এমনকী আফতাব তাঁকে তাঁর মুম্বইয়ের বাড়ি নিয়ে সব সময় বলতে বলেও জানান ওই তরুণী। আফতাবের ব্যবহারে কখনও কোনও অসঙ্গতি তিনি দেখেননি বলে জানান তরুণী। এমনকী আফতাব সব সময় খুব যত্নশীল ছিল। এমনকী, আফতাব তাঁকে বিভিন্ন সময় একাধিক সুগন্ধী উপহরা দিত বলে জানান ওই তরুণী।

এসবের পাশাপাশি বিভিন্ন ধরনের নিত্য নতুন খাবারের উপরও আফতাবের নেশা ছিল। বিভিন্ন ধরনের আমিষ খাবার চেখে তা নিয়ে রিভিউ লেখার অভ্যেসও আফতাবের ছিল বলে তার সাইক্রিয়াটিস্ট বান্ধবী জানান তদন্তকারীদের।

এসবের পাশাপাশি আরও জানা যায়, একটি অনলাইন ডেটিং অ্যাপ থেকে আফতাবের সঙ্গে ওই তরুণীর পরিচয় হয়। শুধু তাই নয়, আফতাবের বিভিন্ন ডেটিং অ্যাপে অ্যাকাউন্ট ছিল। সেই সব অ্যাপের মাধ্যমে আফতাব কমপক্ষে ১৫-২০ জন তরুণী সঙ্গে যুক্ত বলে জানতে পেরেছে পুলিশ। এসবের মধ্যে বামবিল নামে একটি অ্যাপের মাধ্যমে আফতাব একটি তরুণীর সংস্পর্শে আসে গত ৩০ মে। অর্থাৎ শ্রদ্ধাকে খুনের ১২ দিনের মাথায় বামবিল অ্যাপ থেকে আফথাব পুনাওয়ালা ওই তরুণীর সংস্পর্শে আসে বলে খবর।