Sidhu Moosewala: সিধু মুসওয়ালার খুনের ছক দিল্লির তিহাড়ে? চূড়ান্ত গোপণীয়তায় জেলে তল্লাশি পুলিশের
Sidhu Moosewala (Photo Credit: Instagram)

দিল্লি, ৩০ মে:  পাঞ্জাবি  গায়ক (Punjabi Singer) সিধু মুসওয়ালার (Sidhu Moosewala) খুন নিয়ে পারদ চড়ছে। দিল্লির তিহাড় জেলে বসেই সিধু মুসওয়ালার খুনের প্লট তৈরি করা হয় বলে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সামনে মন্তব্য করেন এক পুলিশ আধিকারিক। তাঁর দাবি, লরেন্স বিষ্ণোইয়ের অঙ্গুলি হেলনেই দিল্লির তিহাড় জেলে বসেই সম্ভবত মুসওয়ালার খুনের ছক কষে দুষ্কৃতীরা। সেই সূত্র ধরেই এবার দিল্লির তিহাড় জেলে তল্লাশি শুরু করল পুলিশ। কে, কোথায় বসে মুসওয়ালার খুনের ছক কষে, তা নিয়ে জল্পনা জোর তল্লাশি পুলিশ শুরু করেছে। তবে এ বিষয়ে কেই কোনও মন্তব্য করতে চাননি। তিহাড় জেলের ৮ নম্বর ঘরেই মূল তল্লাশি চলছে বলে খবর। তবে এ বিষয়ে কোনও পুলিশ আধিকারিক কোনও মন্তব্য করতে চাননি।

সূত্রের খবর, পাঞ্জাব পুলিশের একটি দল তিহাড় জেলে যেতে পারে। লরেন্স বিষ্ণোইকে হেফাজতে নিয়ে যাতে জিজ্ঞাসাবাদ করা যায়, সে লক্ষ্যে এগোচ্ছে পাঞ্জাব পুলিশ। দিল্লি, রাজস্থান এবং পাঞ্জাবে ডাকাতি, খুন, অপহরণ-সহ একাধিক কুকীর্তিতে নাম রয়েছে লরেন্স বিষ্ণোইয়ের। উত্তর ভারতের অন্যতম গ্যাংস্টার হিসেবে পরিচিত এই বিষ্ণোই। তাকে হেফাজতে নিয়ে যাতে জিজ্ঞাসাবাদ করে, অপরাধের গোড়ায় পৌঁছনো যায়, সেই চেষ্টা শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন:  Sidhu Moose Wala: পাঞ্জাবি গায়ক সিধুর খুনের প্লট দিল্লির তিহাড় জেলে? ফোন নম্বর ট্র্যাক করে সন্দেহ পুলিশের

প্রসঙ্গত ২০১৮ সালে লরেন্স বিষ্ণোইয়ের সহকর্মী সম্পদ নেহরাকে গ্রেফতার করে পুলিশ। লরেন্স বিষ্ণোইয়ের সাহায্যে ওই সময় সলমন খানকে (Salman Khan) খুনের পরিকল্পনা করে সম্পদ নেহরা। গোপণে যে খবর পেতেই বিষ্ণোইয়ের সহকর্মী নেহরাকে গ্রেফতার করা হয়। সম্পদ নেহরার পাশাপাশি কালা জেঠাডিও লরেন্স বিষ্ণোইয়ের সহকর্মী। এবার এই কালা জেঠাডিই কি জেলে বসে পাঞ্জাবি গায়ক সিধু মুসওয়ালার খুনের ছক কষে, সে বিষয়ে শুরু হয়েছে তল্লাশি।