Gujarat Shocker: স্কুল চত্বরে ১০ বছর বয়সী ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ প্রিন্সিপালের বিরুদ্ধে
Representational Image (Photo Credits: PTI)

আমেদাবাদ, ৩১ অক্টোবর: ১০ বছর বয়সী ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠল প্রাইমারি স্কুলের প্রিন্সিপালের বিরুদ্ধে। গুজরাতের (Gujarat) জামনগর (Jamnagar) জেলার একটি স্কুলের ঘটনা। বৃহস্পতিবার ৫৬ বছর বয়সী প্রিন্সিপালের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করা হয়। টাইমস নাও-এর রিপোর্ট অনুযায়ী, শ্লীলতাহানির ঘটনা ঘটে স্কুল চত্বরেই। যারফলে প্রশ্ন উঠছে স্কুলের ভিতরে নিরাপত্তা নিয়ে। পুলিশ জিজ্ঞাসাবাদের পর জানিয়েছে, প্রিন্সিপাল ছাত্রীকে নিজেই ডেকে পাঠিয়েছিলেন এবং তারপর তাকে শ্লীলতাহানি করা হয়।

এই ঘটনার পরদিন মেয়েটি তার পরিবারে ঘটনাটি জানায়। মেয়েটির পরিবার প্রিন্সিপালের বিরুদ্ধে এফআইআর দায়ের করে। এক পুলিশ কর্মকর্তা জানান, তাকে গ্রেফতার করা হয়েছে এবং পাঁচদিনের জেল হেফাজতে রাখা হয়েছে। আরও পড়ুন, অবশেষে ব্যান কার্যকর, আজ থেকে আর ভারতীয় গেমারদের মোবাইলে চলবে না PUBG লিভিক, লাইট

পরিবারের দাবি, স্কুল বন্ধ থাকা সত্বেও সোমবার তাঁদের মেয়েকে ডেকে পাঠায় স্কুলের প্রিন্সিপাল। দীর্ঘ কয়েক মাস ধরে বন্ধ দেশের সমস্ত স্কুল। পরিবারের আরও দাবি, প্রিন্সিপাল মেয়েটিকে বলে, শরীরে স্পর্শ করতে দিলে আগামী পরীক্ষায় আরও ভালো নম্বর দেওয়া হবে বলে অভিযোগ করে।

এই ঘটনার পর আতঙ্কিত ওই স্কুলের পড়ুয়াদের বাবা, মায়েরা।