Salman Khan: 'সিধুর মত পরিণতি হবে', সলমনকে হুমকি চিঠি, কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে জেরা পুলিশের
Salman Khan. (Photo Credits: Yogen Shah)

মুম্বই, ৬ জুন:  সলমন খান (Salman Khan) এবং তাঁর বাবা সেলিম খানকে হুমকি চিঠি পাঠানো নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে। হুমকি চিঠির খবর প্রকাশ্যে আসতেই সলমনের নিরাপত্তা আঁটসাট করে মহারাষ্ট্রের স্বরাষ্ট্র মন্ত্রক। সলমনের বাড়িতে পৌঁছে যায় সিবিআইয়ের একটি দলও। মুম্বই পুলিশের সঙ্গেকেন্দ্রীয় তদন্তকারী দল একযোগে এই ঘটনার তদন্ত করবে বলে জানা যাচ্ছে। এসবের মধ্যে বিষয়টি নিয়ে কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে জিজ্ঞাসাবাদ করল পুলিশ। পাঞ্জাবি গায়ক সিধু মুসওয়ালার খুনের বিষয়ে জিজ্ঞাসাবাদের পাশাপাশি সলমনকে হুমকি চিঠি নিয়েও লরেন্স বিষ্ণোইকে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে বলে খবর।

প্রসঙ্গত সলমন খান এবং সেলিম খানকে যে হুমকি চিঠি পাঠানো হয়েছে, তা হিন্দিতে লেখা। মুসওয়ালার (Sidhu Moosewala) মতই সলমন খান এবং সেলিম খানের পরিণতি হবে বলে দেওয়া হয় হুমকি। হুমকি চিঠি আসার পর থেকেই সলমন খানের নিরাপত্তা নিয়ে চিন্তিত মুম্বই পুলিশ (Mumbai Police) ।

আরও পড়ুন:  Salman Khan: সলমনকে হুমকি চিঠি, তারকার বাড়িতে পৌঁছল সিবিআই

তবে এই প্রথম নয়, এর আগেও সলমন খানকে হুমকি দেয় কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই (Lawrence Bishnoi) । এবারও কি বিষ্ণোই সলমন খানকে হুমকি দিয়ে চিঠি পাঠায়, সে বিষয়ে পুলিশ জোরকদমে খোঁজ শুরু করেছে বলে খবর।