Robbery Caught on CCTV Camera: দিনেদুপুরে সোনার দোকানে ডাকাতি উত্তরপ্রদেশে, সিন্দুক ফাঁকা করে চম্পট দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তির(দেখুন ভিডিও)

উত্তরপ্রদেশ: উত্তরপ্রদেশে র লখনউতে সশস্ত্র ডাকাতির ঘটনা ধরা পড়ল সিসিটিভি ক্যামেরায়। দু'জন সশস্ত্র অজ্ঞাতপরিচয় ব্যক্তি উত্তরপ্রদেশের বুলন্দশহরে একটি জুয়েলারী দোকানে প্রবেশ করে এবং নগদ ও সোনা নিয়ে পালানোর আগে মালিককে দুবার গুলি করে বলে পুলিশ জানিয়েছে।

সিসিটিভি ভিডিওটিতে দেখা যাচ্ছে, শুক্রবার সন্ধ্যায় ধামেরা আড্ডায় অবস্থিত দোকানটিতে ডাকাতরা প্রবেশ করে এবং কাউন্টারের পেছনে থাকা দুই ব্যক্তি ও একজন গ্রাহকের দিকে প্রথমে বন্দুক তাক করে। ডাকাতদের মধ্যে একজন কথাবার্তা চলার মাঝেই মালিকের পিঠে দুবার গুলি করে দেয় ,তাঁকে ভিডিওতে ব্যথায় চিৎকার করতেও দেখা যায়।

 

ওই সময় দোকানে উপস্থিত  দু'জন মহিলা গ্রাহক এবং অন্য দোকানের কর্মচারীদেরও  ডাকাতরা হুমকি দিতে থাকে।  দুজনের মধ্যে একজন  সিন্দুক থেকে প্রচুর নগদ এবং সোনা ব্যাগে ভরতে থাকে। তারপর দোকান থেকে বের হওয়ার আগে ডাকাতরা গ্রাহক মহিলার ব্যাগও ছিনিয়ে নেয়। ঘটনার জানাজানি হতেই পুলিশ তদন্তে নামে। আহত দোকানদারকে  হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শরীর থেকে দুটি গুলি সরানো সম্ভব হয়েছে যার ফলে তার অবস্থা এখন স্থিতিশীল।পুলিশের সাতটি দল এখনও হামলাকারীদের খোঁজ করছে। তবে চারদিন পেরিয়ে গেলেও এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।