Tamil Nadu: সন্দেহের বশে ঘুমন্ত স্বামীর যৌনাঙ্গে ফুটন্ত গরম জল ঢেলে দিলেন স্ত্রী, নৃশংস কীর্তি
Jail. (File Photo)

চেন্নাই, ১৯ অগাস্ট: স্বামী তাঁর বিশ্বাসের মর্যাদা রাখছেন না। এমন সন্দেহের বশবর্তী হয়ে ঘুমন্ত অবস্থায় স্বামীর গোপনাঙ্গে গরম জল ঢেলে দেওয়ার অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে। তামিলনাড়ুর রানিপেটে এমনই একটি ঘটনা প্রকাশ্যে আসতে তা  নিয়ে চাঞ্চল্য ছড়ায়।

রিপোর্টে প্রকাশ, স্ত্রীর এ হেন কীর্তিতে এল থঙ্গরাজ নামে বছর ৩২-এর ওই ব্যক্তির শরীরের প্রায় ৫০ শতাংস অংশ পুড়ে গিয়েছে। গুরুতর আহত অবস্থায় এল থঙ্গরাজকে  ভেলোর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অবস্থায় প্রথমে থঙ্গরাজকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হলে, সেখানে তাঁর অবস্থার অবনতি হতে শুরু করে। এরপর তাঁকে ভেলোরে নিয়ে যাওয়া হয়।

ঘটনার পরপরই থঙ্গরাজের পরিবারের তরফে তাঁর স্ত্রী টি প্রিয়ার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারায় অভিযোগ দায়ের করা হয় টি প্রিয়ার বিরুদ্ধে।

আরও পড়ুন: Karnataka: হিন্দু গুরুকে বাড়িতে ডেকে আপ্যায়ণ মুসলিম পরিবারের, কর্ণাটকে উজ্জ্বল সম্প্রীতির ছবি

জানা যাচ্ছে, গত ৭ বছর আগে বিয়ে হয় এল থঙ্গরাজ এবং টি প্রিয়ার। তাঁদের দুই সন্তানও রয়েছে। স্বামী তাঁর বিশ্বাসের মর্যাদা না রেখে অন্য কারও সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। এমন বিশ্বাসের বশবর্তী হয়ে টি প্রিয়া এবং থঙ্গরাজের মধ্যে প্রায়শয়ই ঝগড়াঝাটি হত। তেমনই গত শনিবার থঙ্গরাজ এবং টি প্রিয়ার মধ্যে অশান্তি শুরু হলে, ওই ব্যক্তি তাড়াতাড়ি খেয়ে ঘুমিয়ে পড়েন। তারপরই ওই ঘটনা ঘটে।