Rakhi Bandhan 2022: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্য রাখি পাঠালেন তাঁর পাকিস্তানি বোন
Qamar Mohsin Shaikh. (Photo Credits: ANI)

আগামী ১১ অগাস্ট রাখি বন্ধন (Rakhi Bandhan 2022) অনুষ্ঠান। তার আগেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Narendra Modi) জন্য রাখি পাঠিয়ে দিলেন তাঁর বোন। যিনি রাখি (Rakhi) পাঠিয়েছেন তিনি হলেন কামার মহসিন শেখ (Pakistani Sister Qamar Mohsin Shaikh), তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পাকিস্তানি বোন। রাখির সঙ্গে নরেন্দ্র মোদীর সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে চিঠিও লিখেছেন তিনি। এছাড়াও ২০২৪ সালের সাধারণ নির্বাচনের জন্য আগাম শুভেচ্ছা জানিয়েছে। কামার জানিয়েছেন যে তিনি এবার মোদীর সঙ্গে দেখা করার আশা করছেন। সেই জন্য প্রস্তুতিও নিয়েছেন।

কামার বলেন, "আমি আশা করি তিনি (প্রধানমন্ত্রী মোদি) এবার আমাকে দিল্লিতে ডাকবেন। আমি সমস্ত প্রস্তুতি নিয়েছি। আমি এমব্রয়ডারি ডিজাইনের সঙ্গে রেশমি ফিতে ব্যবহার করে এই রাখি তৈরি করেছি। কোনও সন্দেহ নেই, তিনি আবারও প্রধানমন্ত্রী হবেন। তিনি এটির যোগ্য, কারণ তাঁর সেই ক্ষমতা রয়েছে এবং আমি চাই তিনি প্রতিবার ভারতের প্রধানমন্ত্রী হন।" আরও পড়ুন: Train Derailed: হরিয়ানার খারাওয়ারে লাইনে উল্টে গেল মালবাহী ট্রেনের বগি, দেখুন ভিডিও

কামার প্রতি বছর মোদীকে একটি রাখি এবং একটি কার্ড পাঠান। বিয়ের পর পাকিস্তান থেকে ভারতে চলে আসেন কামার। তখন থেকেই ভারতে বসবাস করছেন। পাকিস্তানি বংশোদ্ভূত ওই মহিলা জানান, ২৪-২৫ বছরের বেশি সময় ধরে তিনি মোদীকে রাখি বাঁধছেন। আরএসএস-র হয়ে কাজ করার সময়ই মোদীকে প্রথম রাখি পরান কামার। গতবছরও তিনি রাখি পাঠিয়েছিলেন।