Hyderabad Vet Rape and Murder Case: দোষীদের জনতার সামনে এনে পিটিয়ে মৃত্যুদণ্ড দেওয়া উচিত, বললেন জয়া বচ্চন
জয়া বচ্চন (Photo Credits: ANI)

নতুন দিল্লি, ২ ডিসেম্বর: হায়দরাবাদ (Hyderabad) ধর্ষণ ও খুন কাণ্ডকে কেন্দ্র করে রাজ্যসভায় ( Rajya Sabha) সমাজবাদী পার্টির (Samajwadi Party) সাংসদ জয়া বচ্চন (MP Jaya Bachchan) সরব হন। এই ঘটনায় তিনি অত্যন্ত ক্ষুব্ধ ও মর্মাহত বলে জানিয়েছেন। দেশে দিনকে দিন বাড়তে থাকা নারী ও শিশুদের ওপর নির্যাতনকে কেন্দ্র করে তিনি বলেছেন, "আমি বহুবার এইভাবেই উঠে দাঁড়িয়ে বলেছি তা কাঠুয়া হোক, নির্ভয়াকাণ্ড হোক কিংবা হায়দরাবাদ আমার মনে হয় এবার সময় এসেছে সরকার এর একটা যথার্থ এবং যোগ্য জবাব দিক। দোষীদের জনতার সামনে এনে পিটিয়ে মৃত্যুদণ্ড দেওয়া উচিত।"

গত বুধবার রাতে পেশায় পশু চিকিত্সক ওই তরুণীকে হায়দরাবাদের শামসাবাদ এলাকায় নৃশংসভাবে ধর্ষণ ও খুন করে ৪ জন। শুধু তাই নয়, ঘটনাস্থল থেকে ২৭ কিলোমিটার দূরে নিয়ে গিয়ে পুড়িয়ে ফেলা হয় তার দেহ। চার অভিযুক্ত মহম্মদ আরিফ, জললু শিবা, জললু নবীন ও চিন্তাকুন্তা চেন্নাকেশাভুলুকে ১৪ দিনের শাদনগর নগর আদালতের ম্যাজিস্ট্রেট পিছনের দরজা দিয়ে থানায় ঢুকে অভিযুক্তদের ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতের নির্দেশ দেওয়া হয়। স্থানীয় সব বার কাউন্সিলই জানিয়ে দেয়, অভিযুক্তদের হয়ে তাদের কোনও সদস্য মামলা লড়বেন না। আরও পড়ুন, হায়দরাবাদ গণধর্ষণ ও খুনের কাণ্ডে নিখোঁজ ডায়েরি নিতে গড়িমসি, বরখাস্ত ৩ পুলিশকর্মী

সারা দেশজুড়ে উঠেছে নিন্দার ঝড়। কঠোর থেকে কঠোরতম শাস্তির দাবি করছে দেশবাসী। এবার রাজ্যসভায়ও এই নিয়ে আজ তর্ক বিতর্ক হয়। AIADMK- র সাংসদ ভিজিলা সত্যানাথ নির্মম ঘটনাটির বক্তৃতা দিতে দিতে ভেঙে পড়েন। তিনি অভিযুক্তদের ৩১ ডিসেম্বরের মধ্যে ফাঁসির দাবি করেন।