Rahul Gandhi Attacks Narendra Modi Govt: রাষ্ট্রায়ত্ত সংস্থাগুলিকে বিক্রি করে দেশের কর্মসংস্থানের সর্বনাশ করছে মোদি সরকার, অভিযোগ রাহুল গান্ধির
রাহুল গান্ধি (Photo Credits: IANS)

নয়াদিল্লি, ৭ সেপ্টেম্বর: দেশের সমস্ত পাবলিক অর্থাৎ রাষ্ট্রায়ত্ত সেক্টরগুলিকে (Private Sector) বেসরকারিকরণ (Privatising Public Sector Undertakings) করে দেশের কর্মসংস্থানের (Employement)'বারোটা' বাজাচ্ছে মোদি সরকার (Narendra Modi Govt)। সোমবার নরেন্দ্র মোদি সরকারকে জোরাল আক্রমণ কংগ্রেস নেতা রাহুল গান্ধির (Rahul Gandhi)। কেন্দ্রের একের পর এক ভিত্তিহীন সিদ্ধান্ত এবং নীতিগ্রহণের জেরে সমস্ত খারাপ দিক থেকে আজ এগিয়ে দেশ।

রাহুল গান্ধি এদিন দাবি করেছেন, দেশের যুবসমাজ চাকরির সন্ধানে থাকে। কিন্তু মোদি সরকার এদিকে চাকরির ব্যবস্থা করার বদলে সমস্ত পাবলিক সেক্টরের বেসরকারিকরণের চেষ্টা করছে। পাশাপাশি রাহুলের দাবি, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছের কিছু বন্ধুই শুধুমাত্র এই সমস্ত কেন্দ্রীয় নীতির জন্য সুবিধালাভ করছে। টুইট করে তিনি লেখেন, "বেসরকারিকরণ বন্ধ করে বাঁচানো হোক সরকারি চাকরি।"

পাশাপাশি ব্রাজিলকে টপকে করোনা সংক্রমণের নিরিখে দ্বিতীয় স্থানে রয়েছে ভারত। এক একদিনে আক্রান্তের সংখ্যা এখন ৯০ হাজারের কাছাকাছি। সেই নিয়েও এদিন সকালেই মোদিকে আক্রমণ করে কংগ্রেস। দলের মুখপাত্র রণদীপ সিং সুরেজওয়ালার দাবি, "নরেন্দ্র মোদি সরকার অতিমারি রুখতে ব্যর্থ। সরকার দেশের প্রতিটি নাগরিককে তাদের নিজেদের ভাগ্যের উপর ছেড়ে দিয়েছে এই কঠিন পরিস্থিতিতে।" পাশাপাশি গত রবিবারই দেশের জিএসটি নিয়েও মোদি সরকারকে একহাত নিয়েছেন রাহুল গান্ধি।