Punjab: এখনও অধরা খলিস্তানি নেতা অমৃতপাল সিং,  বিশৃঙ্খলা রুখতে পঞ্জাব জুড়ে ইন্টারনেট পরিষেবা বন্ধ
Punjab Police on Amritpal Singh Photo Credit/; twitter@ANi

পুলিশের চোখে ধুলো দিয়ে পালাল খলিস্তানি নেতা অমৃতপাল সিং(Amritpal Singh). তাঁকে গ্রেফতার করতে বিশাল অভিযান শুরু করেছে পঞ্জাব পুলিশ (Punjab Police)। সূত্রের খবর, এখনও অবধি ৭৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ, আটক করা হয়েছে আরও বেশ কয়েকজনকে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

শনিবার সকাল থেকেই খলিস্তানপন্থী নেতা অমৃতপাল সিংকে গ্রেফতার করার জন্য অভিযান শুরু করে পঞ্জাব পুলিশ। ৭ জেলা থেকে পুলিশ আধিকারিকদের নিয়ে একটি বিশেষ দল তৈরি করা হয়। জানা গিয়েছে, পঞ্জাবের জলন্ধরের শাহকোট তহশিলে যাওয়ার পথেই খলিস্তানি নেতার কনভয়কে ধাওয়া করে পুলিশ। সূত্রের খবর, কনভয় আটকে অমৃতপাল সিংকে গ্রেফতার করতে গেলে, খলিস্তানি নেতা বাইকে চেপে পালিয়ে যায়।তাঁর অন্যতম সহকারী দলজিৎ সিং কালসী, যিনি ওই খলিস্তানি নেতার আর্থিক লেনদেন দেখতেন, তাঁকে হরিয়ানার গুরুগ্রাম থেকে গ্রেফতার করেছে পঞ্জাব পুলিশ।

এদিকে নিরাপত্তা ও  সতর্কতা ঘোষণা করে রবিবার দুপুর ১২টা পর্যন্ত পাঞ্জাবের ১২টি জেলায় ইন্টারনেট/এসএমএস পরিষেবা বন্ধ করে দেওয়া হয়েছে। ১২টি জেলায় ১৪৪ ধারাও জারি করা হয়েছে।  ইতিমধ্যে অমৃতসরের জল্লুপুর খেরা গ্রামে ‘ওয়ারিস পাঞ্জাব দে’ প্রধান অমৃতপাল সিংয়ের বাড়ির বাইরে পাঞ্জাব পুলিশের একটা গোতা দল মোতায়েন করা হয়েহে।