Priyanka Gandhi Vadra: শুরু নির্বাচনী প্রচার! গঙ্গা-সরস্বতী-যমুনার সঙ্গমস্থলে পুন্যস্নানে প্রিয়াঙ্কা গান্ধি বঢ়রা
Priyanka Gandhi Vadra Takes Holy Dip at Sangam (Photo Credits: IANS)

প্রয়াগরাজ, ১১ ফেব্রুয়ারি: ২০২২ সালের নির্বাচনী প্রচার শুরু করে দিয়েছেন প্রিয়াঙ্কা গান্ধি বঢ়রা (Priyanka Gandhi Vadra)। হাতিয়ার, তিন কৃষি আইনের বিরুদ্ধে আন্দোলনকে কেন্দ্র করে জাতপাতের ভেদাভেদ ভুলে রাজনীতির ফায়দা তুলে নেওয়া। ভোটপ্রচারের মাঝে মৌনি অমবস্যায় (Mauni Amavasya 2021) গঙ্গা, যমুনা এবং সরস্বতী নদীর সঙ্গমস্থলে পুণ্যস্নান করলেন প্রিয়াঙ্কা গান্ধি বঢ়রা। পুন্যস্নান করে পুজো সারলেন প্রিয়াঙ্কা। আরও পড়ুন: Nabanna Avijan: বাম ছাত্র যুব সংগঠনের নবান্ন অভিযান ঘিরে রণক্ষেত্র ডোরিনা ক্রসিং

কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে এদিন ওই এলাকায় যান কংগ্রেস নেত্রী। সঙ্গম কিংবা ত্রিবেণী অর্থাৎ তিন নদীর সঙ্গমস্থল বা মিলনক্ষেত্র এটি। উত্তরপ্রদেশের এলাহাবাদে গঙ্গা, যমুনা এবং সরস্বতী নদীর মিলনস্থলে অবস্থিত এই এলাকাটি তীর্থক্ষেত্র হিসেবে পরিচিত।

এদিন সকালে প্রয়াগরাজে যান প্রথমে প্রিয়াঙ্কা গান্ধি বঢ়রা। সেখানে আনন্দ ভবন পরিদর্শন করেন। নেহেরু পরিবারের আদিবাড়িতে ফুলের তোড়া দিয়ে শ্রদ্ধা জানান প্রিয়াঙ্কা। এই বাড়িটিতেই পন্ডিত জওহরলাল নেহেরুর শেষকৃত্য সম্পন্ন হয়েছিল। আনন্দ ভবনে অনাথ আশ্রমের বাচ্চাদের সঙ্গেও বেশ কিছুটা সময় কাটান তিনি।