Covid-19: করোনা নিয়ে দেশবাসীকে সতর্ক করলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ
Ramnath Kovind (Photo Credits: PTI)

নতুন দিল্লি, ৩ মে: করোনা ভাইরাস (Corona Virus) সংক্রমণ নিয়ে দেশবাসীকে সতর্ক করলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ (Ram Nath Kovind)। রামনাথ কোবিন্দ কোভিড নিয়ে বললেন, "ভুলে গেলে চলবে না, দেশ থেকে এখনও করোনা চলে যায়নি। কোনওভাবে করোনা বিধিকে হাল্কাভাবে নিলে বিপদ হতে পারে। করোনা নিয়ে আমাদের সতর্ক-সজাগ ও সচেতন থাকতে হবে। পাশাপাশি আমাদের সবাইকে কোভিড নিয়ে সরকারের জারি করা সমস্ত বিধি মেনে চলতে হবে।"

প্রসঙ্গত, গত কয়েকদিনে দেশে করোনায় দৈনিক আক্রান্তের সংখ্যা বেড়েছে। পাশাপাশি বেড়েছে সংক্রমণের হারও। বিপদ বুঝে দিল্লি, উত্তরপ্রদেশ, কর্ণাটক সহ একের পর এক রাজ্যে ফের মাস্ক বাধ্যতামূলক করা হয়েছে। এখনও কোভিডে চতুর্থ ঢেউ না এলেও আগামী দিনে যে সেটা দেশে আছড়ে পড়তে পারে, তার আশঙ্কা করা হচ্ছে। আরও পড়ুন: কমলাবৈশাখীতে লন্ডভন্ড ইরাক

দেখুন টুইট

চতুর্থ ঢেউয়ের ভয় জিইয়ে রেখে দেশ ক্রমশ বাড়ছে (Corona) করোনা আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় গোটা দেশে করোনায় সংক্রমিত হন ২৫৬৮ জন। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ২০ জনের। প্রত্যেকদিন যেভাবে করোনা আক্রান্তের সংখ্যা একটু একটু করে বাড়ছে, তাতে ভারতে কি ফের কোভিড (COVID 19) চতুর্থ থাবা বসাবে, তা নিয়ে আশঙ্কায় মানুষ। দিল্লি, তামিলনাড়ু, কর্ণাটকে আগের তুলনায় সামান্য বেশি প্রতিদিনের আক্রান্তের সংখ্যা। ফলে মাস্ক পরেই ঘরের বাইরে বের হতে হবে বলেও বিভিন্ন রাজ্যের সরকারের তরফে ফের কড়া নির্দেশিকা জারি করা হয়েছে।