ইরাকে (Iraq) এখন চলছে কমলা বৈশাখী (Orange Dust Storm)। ঝুলো ঝড় চলাকালীন, এবং তারপরেও বেশ কিছুক্ষণ গোটা আকাশ পুরো কমলা হয়ে যাচ্ছে। ধুলোর রঙও পুরো কমলা। গত মাসে বেশ কয়েকবার ধেয়ে আসার পর মে-র শুরুতে কমলা ধুলো ঝড়ে ঢাকল ইরাকের রাজধানী বাগদাদ। কমলা রঙের পুরো ধুলোর চাদরে ঢাকা ঝড়ে বাগদাদ সহ ইরাকের বেশ কিছু জায়গায় ছারখার অবস্থা। দৃশ্যমান্যতায় বাধা আসায় বিমান চলাচল বন্ধ। রাস্তায় কিছু বড় দুর্ঘটনা ঘটে।

১২ জন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি। কমলা ঝড়ে স্বাভাবিক জীবনযাত্রা পুরোপুরি ব্যাহত। এই ঝড়ে কারণে প্রশাসনের পক্ষ থেকে মানুষকে ঘর থেকে বের হতে বারণ করেছে। আরও পড়ুন: বন্দর শহর ওডেশায় হামলা, রুশ মিসাইলে নিহত ইউক্রেনীয় কিশোর

দেখুন কমলা ধুলো ঝড়ের ভিডিও--

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)