Prajwal Revanna Sex Video: সেক্স ভিডিয়োকাণ্ডে তোলপাড়, প্রাক্তন PM দেবেগৌড়ার নাতি প্রজ্জ্বল রেভান্নাকে বহিষ্কার করল JD(S)
Prajwal Revanna (Photo Credit: Twitter)

বেঙ্গালুরু, ৩০ এপ্রিল: যৌন হেনস্থার (Sex Video) অভিযোগে এবার প্রজ্জ্বল রেভান্নকে (Prajwal Revanna) দল থেকে বরখাস্ত করল জেডিএস (JDS) । সেই সঙ্গে প্রজ্জ্বল রেভান্নাকে শোকজ নেটিশ ধরানো হয়েছে বলে খবর। প্রজ্জ্বল রেভান্নার বিরুদ্ধে একাধিক মহিলা যৌন হেনস্থার অভিযোগ করেন বলে খবর। যা নিয়ে ভোট বাজারে উত্তাল হয়ে ওঠে পরিস্থিতি। তার জেরেই প্রাক্তন প্রধানমন্ত্রী এইচ ডি দেবেগৌড়ার নাতি প্রজ্জ্বল রেভান্নাকে দল থেকে বরখাস্ত করে জেডিএস। কোর কমিটির বৈঠকের পর মঙ্গলবার প্রজ্জ্বল রেভান্নাকে বরখাস্ত করা হয়।

প্রসঙ্গত প্রজ্জ্বল রেভান্নার সেক্স ভিডিয়োকাণ্ডে মঙ্গলবার মুখ খোলেন অমিত শাহ। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশের মাতৃ শক্তির পক্ষে বিজেপি। কর্ণাটকে ক্ষমতায় কোন দল রয়েছে? কংগ্রেস কেন এতদিন ব্যবস্থা নেয়নি বলে প্রশ্ন তোলেন শাহ। কর্ণাটকের আইন তো বিজেপির হাতে নেই যে পদক্ষেপ করা হবে বলে পালটা কটাক্ষ করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

আরও পড়ুন: Prajwal Revanna Sex Video: সেক্স ভিডিয়ো কেলেঙ্কারি, প্রাক্তন প্রধানমন্ত্রী এইচ ডি দেবেগৌড়ার নাতি প্রজ্জ্বল রেভান্নাকে বরখাস্ত করছে JD(S)

পাশাপাশি বিজেপির জোটসঙ্গী জেডিএসও অভিযুক্তর বিরুদ্ধে পদক্ষেপ করবে বলে জানিয়েছে। মঙ্গলবার এ বিষয়ে দলের কোর কমিটির বৈঠক। সেখানেই প্রজ্জ্বল রেভান্নার বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে বলে স্পষ্ট জানান অমিত শাহ। সেই অনুযায়ী আজ সকাল গড়িয়ে দুপুর হতেই কর্ণাটকের সাংসদ প্রজ্জ্বল রেভান্নাকে বরখাস্ত করে জেডিএস।