Prajwal Revanna Sex Video Case: 'অনুমতি ছাড়া কেউ বিদেশে যেতে...' প্রজ্জ্বল রেভান্না সেক্স ভিডিয়োকাণ্ডে বিদেশ মন্ত্রকের বিবৃতিকে কটাক্ষ সিদ্দারামাইয়ার
Siddaramaiah, Prajwal Revanna (Photo Credit: Instagram)

বেঙ্গালুরু, ৩ মে: কেন্দ্রীয় সরকারের অনুমতি ছাড়া কেউ বিদেশ ভ্রমণ করতে পারে না। কূটনৈতিক পাসপোর্ট যাঁদের রয়েছে, জার্মানিতে যাওয়ার জন্য তাঁদের ভিসা লাগে না বলে যে বিবৃতি প্রকাশ করা হয় প্রজ্জ্বল রেভান্নার (Prajwal Revanna) দেশ ছাড়ার ক্ষেত্রে, সে বিষয়ে তোপ দাগলেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া (Siddaramaiah)। কর্ণাটকের (Karnataka) মুখ্যমন্ত্রী বলেন, প্রজ্জ্বল রেভান্নার কূটনৈতিক পাসপোর্ট রয়েছে বলে যে দাবি করা হয় বিদেশ মন্ত্রকের তরফে, তা হাসান লোকসভা কেন্দ্রের সাংসদকে রক্ষা করার জন্য।

প্রসঙ্গত সেক্স ভিডিয়োকাণ্ডে প্রাক্তন প্রধানমন্ত্রীর নাতি প্রজ্জ্বল রেভান্নার নাম জড়ানোর পর খবর মেলে, দুবাই গিয়ে, সেখান থেকে জার্মানির উদ্দেশে উদ্দেশে রওনা দেন। এ প্রসঙ্গে সিদ্দারামাইয়া বলেন, প্রজ্জ্বল রেভান্না সেক্স ভিডিয়োকাণ্ডে রাজ্য সরকার এসআইটি গঠন করেছে। ফলে জার্মানি বা দুবাই, প্রজ্জ্বল যেখানেই থাকুন না কেন, তাঁকে ফিরিয়ে আনা হবে।

আরও পড়ুন: Prajwal Revanna Sex Video Case: যৌন কেলেঙ্কারির আঁচ পেতেই কীভাবে দেশ ছাড়লেন প্রজ্জ্বল রেভান্না? কী জানাল বিদেশ মন্ত্রক

প্রজ্জ্বল রেভান্নার সেক্স ভিডিয়োকাণ্ড প্রকাশ্যে আসার পর প্রাক্তন মুখ্যমন্ত্রী এইচ ডি কুমারস্বামী ভাইপোর কাছ থেকে নিজের দূরত্ব বজায় রাখছেন বলে দাবি করেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী। শুধু তাই নয়, কুমারস্বামী এবং দেবেগৌড়া নিজেদের আইনজীবীকে বাড়িতে ডেকে বিষয়টি নিয়ে আলোচনাও শুরু করেছেন বলে মন্তব্য করেন কংগ্রেসের মুখ্যমন্ত্রী।

এদিকে প্রজ্জ্বলের পাশাপাশি তাঁর বাবা এইচ ডি রেভান্নার বিরুদ্ধেও মহিলাদের যৌন হেনস্থার অভিযোগ উঠেছে। এমনকী প্রজ্জ্বলের বিরুদ্ধে ধর্ষণ এবং তাঁর বাবার বিরুদ্ধে অপহরণের অভিযোগ দায়ের করা হয়েছে বলে খবর। যা প্রকাশ্যে আসতেই নির্যাতিতাদের সনাক্ত করে যাতে তাঁদের নিরাপদে রাখা হয়, সে বিষয়ে পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে বলে জানান কর্ণাটকের মুখ্যমন্ত্রী।