Tripura Assembly Election 2023: বিজেপির শাসনে এগিয়ে যাচ্ছে ত্রিপুরা, দাবি জগৎপ্রকাশ নাড্ডার
Photo Credits: ANI

অমরপুর: বিজেপির শাসনে ত্রিপুরা (Tripura) সামনের দিকে এগিয়ে যাচ্ছে বলে দাবি করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জগৎপ্রকাশ নাড্ডা (BJP national president JP Nadda)। শুক্রবার ত্রিপুরার (Tripura) অমরপুরে (Amarpur) আয়োজিত বিজয় সংকল্প যাত্রা (Vijay Sankalp Rally) থেকে এই মন্তব্য করেন তিনি।

বিজেপির আমলে ত্রিপুরার অনেক উন্নয়ন হয়েছে বলে দাবি করে বিজেপির সর্বভারতীয় সভাপতি বলেন, "আজকে খুব গর্বের সঙ্গে আমরা বলতে পারি এই নতুন ত্রিপুরা নতুন আশা (new aspirations) নিয়ে এগিয়ে চলেছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi) উত্তর-পূর্ব ভারতের (India North East) দিকে বিশেষ নজর রাখেন। বিজেপির শাসনে (BJP's rule) ত্রিপুরা সামনের দিকে এগিয়ে চলেছে।"

এনডিএ (NDA) জোটের শাসনকালে আদিবাসী সম্প্রদায়ের (tribal communities) জীবনযাত্রার মান আগের থেকে অনেক বেশি উন্নত হয়েছে বলেও শুক্রবার দাবি করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জগৎপ্রকাশ নাড্ডা। এপ্রসঙ্গে বলেন, "আদিবাসী সম্প্রদায়ের মানুষের কাছে এটা গর্বের যে আমাদের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু (Droupadi Murmu)। ৭০ বছর আদিবাসীদের উন্নয়নের জন্য কেউ চিন্তা করেনি। আমি খুব খুশি যে এখন আটজন কেন্দ্রীয় মন্ত্রী আদিবাসী সম্প্রদায়ের। আমাদের মুখ্যমন্ত্রী একজন আদিবাসী। আদিবাসী সম্প্রদায়ের জন্য বাজেটে ৪ গুণ বরাদ্দও বেড়েছে।"