এবার মুসলিম যুবকের মাথা কেটে নেওয়ার হুমকি দিলেন এই বিজেপি নেতা, কেন জানেন?
স্বয়ম বাপু রাও বিজেপি সাংসদ( Photo Credit Twitter)

তেলেঙ্গানা, ২৪জুন: ঝাড়খণ্ডে মুসলিম যুবককে খুনের ঘটনা একেবারেই টাটকা। জোর করে জয় শ্রী রাম বলানোর পর তাবরেজকে পিটিয়ে খুন করে দুষ্কৃতীদল। এরপরেই স্বঘোষিত গেরুয়া বাহিনীর বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিয়েছে নেটিজেনরা। এহেন পরিস্থিতিতে ফের মুসলিম যুবকদের মুণ্ডুচ্ছেদের ইচ্ছে প্রকাশ করলেন বিজেপি সাংসদ। তেলেঙ্গানার স্বয়ম বাপু রাও বললেন, যদি আদিবাসী মহিলাদের সঙ্গে মুসলিম যুবকরা অন্যায় আচরণ করে তাহলে তাদের মাথা কেটে নেব। এই ঘটনার পরেই ওই বিজেপি নেতার বিরুদ্ধে সরব হয়েছেন কংগ্রেস নেতৃত্ব। আরও পড়ুন-

জানা গিয়েছে, স্বয়ম বাপু রাও তেলেঙ্গানার আদিলাবাদের বিজেপি সাংসদ। তাঁর এহেন মন্তব্যের পড়েই ক্ষোভে ফেটে পড়েন আদিলবাদের সংখ্যালঘু নেতা সাজিদ খান। তিনি স্থানীয় থানায় গিয়ে অতিরিক্ত পুলিশ সুপারের কাছেই ওই বিজেপি নেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। এরপর কংগ্রেসের এই সংখ্যালঘু নেতা বলেন, বিজেপি সাংসদকে এখনই ক্ষমা চাইতে হবে, একই সঙ্গে তিনি যে ভুল বলেছেন তা স্বীকার করে নেবেন। একজন সাংসদ হয়েও বাপু রাও সংখ্যালঘু সম্প্রদায়ের বিরুদ্ধে একটা ভুল অভিযোগ এনেছেন। তাঁর বক্তব্য আইন শৃঙ্খলার বিরুদ্ধে গিয়েছে, তিনি নিজের হাতে আইন তুলে নিতে চেয়েছেন। আর এই ঘটনা কখনওই গ্রহণযোগ্যতা পেতে পারে না।

এদিকে বাপু রাওয়ের বক্তব্য রাষ্ট্র হতেই ক্ষোভের সৃষ্টি হয়েছে। গোটা ঘটনার জন্য প্রধানমন্ত্রীকে নজিরবিহীন আক্রমণ করেছেন তেলেঙ্গানা রাষ্ট্রীয় সমিতির নেতা এম কৃশাঙ্ক। তিনি বলেন, এরপরেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলবেন সবকা সাথ সবকা বিকাশ সবকা বিশ্বাস, আর তাঁরই দেলর সাংসদ এমন ঘৃণ্য মন্তব্য কের হিংসা ছড়াবেন। এই মন্তব্যের জেরে ইতিমধ্য়েই তেলেঙ্গানায় অশান্তির বাতাবরণ তৈরি হয়েছে।