Lok Sabha Election 2024: ভোট পরবর্তী সন্ত্রাস শুরু, নৈহাটি তৃণমূল কংগ্রেস কার্যালয়ের বাইরে বোমাবাজি, নিশানায় বিরোধী দল
নৈহাটিতে বোমাবাজি (ছবিঃPTI)

কলকাতাঃ লোকসভা (Lok Sabha Election 2024) মিটতেই রাজ্যের বিভিন্ন জায়গা থেকে সন্ত্রাসের খবর পাওয়া যাচ্ছে। রাজ্যের বিভিন্ন জায়গায় বিক্ষিপ্ত অশান্তির খবর পাওয়া গিয়েছিল সকাল থেকেই, এ বার এই তালিকায় জুড়ল নৈহাটির (Naihati) নাম। রবিবার মধ্যরাতে নৈহাটির বিধানসভার অন্তর্গত ৭ নম্বর ওয়ার্ডে বোমাবাজির ঘটনা ঘটেছে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। একটি সিসিটিভি (CCTV) ফুটেজ পাওয়া গিয়েছে। তাতে দেখা যাচ্ছে, তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়ের সামনে বোমা ফাটছে। সিসিটিভি ফুটেজটি পুলিশের কাছে জমা দেওয়া হয়েছে।

এই খবরটিও পড়ুনঃ বঙ্গের কোন ফুলে কত লোকসভা আসন? হাত আর কাস্তে কি চিন্তায় ফেলবে দুই শিবিরকে? দেখুন এগজিট পোল

নৈহাটি পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রঞ্জন কর্মকার এই বোমাবাজির ঘটনায় বিরোধী দলকেই নিশানা করছেন। প্রসঙ্গত, এ বারের লোকসভা নির্বাচনে এই কেন্দ্র থেকে রাজ্যের শাসক দলের হয়ে লড়ছেন পার্থ ভৌমিক। আর গেরুয়া শিবিরের হয়ে দাঁড়িয়েছেন অর্জুন সিং। কে হাসবে শেষ হাসি তা নিয়ে অনেক অঙ্ক কষা শুরু হয়েছে। তার মাঝেই বোমাবাজির ঘটনায় উদ্বেগে এলাকাবাসী। এ ছাড়া বোমাবাজির ঘটনা ঘটেছে ভাটপাড়াতেও। শনিবার রাতের অন্ধকারে ভাটপাড়ার  বিজেপি প্রার্থী অর্জুন সিংয়ের ইলেকশন এজেন্ট প্রিয়াংকু পান্ডের বাড়ির পাশের মাঠে বোমা ছোড়া হয় বলে অভিযোগ।