TMC MP Nusrat Jahan: ‘ভাল আছি’, হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন নুসরত জাহান
সংসদে শপথ নুসরত জাহানের। (Photo Credits: ANI)

কলকাতা, ১৮ নভেম্বর: একদিকে তাঁর অভিনয়ের ভক্তরা, অন্যদিকে রাজনীতির ময়দানের সহকর্মীরা। পরিবারের লোকজন, শুভানুধ্যায়ী প্রায় সকলকে আশ্বস্ত করে অভিনেত্রী সাংসদ নুসরত জাহান (MP Nusrat Jahan) বললেন, “আমি ভাল আছি। কেউ চিন্তা কোরো না।” সংসার সামলে নতুন ছবির শুটিং, সঙ্গে নিজের লোকসভা কেন্দ্র টাকিতে ছোটাছুটি। রবিবার রাতেই গুরুতর অসুস্ত হয়ে বাইপাস লাগোয়া হাসাপাতালে ভর্তি হন তৃণমূল সাংসদ নুসরত জাহান। পরে জানা যায় অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে ফেলাতেই বিপত্তি। এদিকে ওসুধের ওভার ডোজ নেওয়ার জন্য তাঁর বিরুদ্ধে ফুলবাগান থানায় রিপোর্টও করা হয়েছে। তবে সব ভাল তার, শেষ ভাল যার। এখন শেষেই বাল খবর। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন অভিনেত্রী।

নুসরতের পরিবার সূত্রের খবর, কোনও ঘুমের ওষুধ নয়। সিভিয়র অ্যাসথেমার সমস্যা রয়েছে নুসরতের। এই সময়ে অসুস্থতা বেড়ে যায়, তীব্র শ্বাসকষ্ট শুরু হয়। এক্ষেত্রেও তাই হয়েছিল, গতকাল রাতে শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালে ভর্তি করা হয় নুসরতকে। তবে এখন তিনি ভাল আছেন দুপুরে খাবরও খেয়েছেন। নিজেই আনন্দবাজার ডিজিটালকে বলেছেন, কেউ যেন আর চিন্তা না করে। সোমবারই হাসপাতাল থেকে বাড়ি ফিরবেন নুসরত। আরও পড়ুন-Para Teachers Launch Indefinite Fast: মাইনে বৃদ্ধির দাবিতে ১০০০ জন পার্শ্বশিক্ষকের টানা ৭ দিন ধরে আন্দোলন, চলছে অনশন

লোকসভা ভোটের পরই বিয়ে করেন নুসরত। নায়িকার ওয়েডিং ডেস্টিনেশন ছিল তুরস্কের বোদরুম শহর। বিয়ের কারণে সংসদে শপথও নিয়ে ছিলেন দেরিতে। তারপর থেকে একাধিক ঘটনায় শিরোনামে এসেছেন এই নায়িকা। শাখা, সিঁদুর পরে লোকসভায় শপথ নেওয়া থেকে দশমীতে চালতাবাগানের মণ্ডপে সিঁদুর খেলা—মৌলবাদীদের তোপের মুখে পড়তে হয়েছিল সেলুলয়েড থেকে রাজনীতিতে পা রাখা নুসরতকে। তাঁর অসুস্থতার খবরে উৎকণ্ঠায় ছিলেন ভক্তরা। অবশেষে সেই উৎকণ্ঠার অবসান হল।