Sabyasachi Dutta: অমিত শাহ-র সামনে আজ আনুষ্ঠানিকভাবে বিজেপি-তে যোগ দিচ্ছেন সব্যসাচী দত্ত
সব্যসাচী দত্ত। (Photo Credits: ANI)

কলকাতা, ১ অক্টোবর: 'হচ্ছে হবে'-টা দীর্ঘদিন ধরেই চলছিল, অবশেষে আজ আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দিতে চলেছেন বিধাননগরের প্রাক্তন মেয়র সব্যসাচী দত্ত (Sabyasachi Dutta)। অগাস্টে কলকাতার প্রাক্তন মেয়র শোভন চ্যাটার্জি (Sovan Chatterjee) যেদিন নয়া দিল্লিতে বিজেপির সদর দফতরে নরেন্দ্র মোদি শিবিরে যোগদান করেছিলেন, সেদিনই জল্পনা ছিল সব্যসাচীও ফুল বদল করবেন। কিন্তু সেই সময় দলবদল না করে, পুজো চলাকালীন বিজেপিতে আনুষ্ঠানিকভাবে যোগদান করছেন সব্যসাচী।

'২৪ ঘণ্টা' নিউজ চ্যানেলের খবর অনুযায়ী নেতাজী ইন্ডোর স্টেডিয়ামে বিজেপির সভায় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ-র হাত থেকে পদ্মপতাকা তুলে নেবেন বিধাননগরের প্রাক্তন মেয়র। আরও পড়ুন- দুর্গাপুজোর উদ্বোধনে শহরে আসছেন অমিত শাহ

লোকসভা নির্বাচনের আগে থেকেই সব্যসাচীর বিজেপিতে যোগদানের জোর জল্পনা চলছিল। বিদ্যুৎভবন অভিযানে বিদ্যুৎকর্মীদের বিক্ষোভে থেকে তৃণমূলের সঙ্গে বড় ব্যবধান তৈরি হয় সব্যসাচীর। মুকুল রায়ের সঙ্গে 'লুচি-আলুরদম'বৈঠকের পরই পরিষ্কার হয়ে গিয়েছিল সব্যসাচীর দলবদল শুধুই সময়ের অপেক্ষা। তবে 'আজ হবে, কাল হবে' করে অবশেষে আজ বিজেপিতে যোগ দিচ্ছেন সব্যসাচী। সব্যসাচীর যোগদানে বিধাননগরে শক্তিশালী হতে চলেছে বিজেপি।