'দলের কিছু নেতা ভগবান রামকে ঘৃণা করে', ভিডিয়োতে শুনুন দল নিয়ে কী বললেন কংগ্রেস নেতা আচার্য প্রমোদ কৃষ্ণম!
Photo Credits: ANI & Wikimedia commons

লখনউ: কংগ্রেসের (Congress) কিছু নেতা (leaders) ভগবান রামকে (Lord Ram) ঘৃণা (hate) করে। এমনকী হিন্দু (hindu) শব্দটাকেও (word) ঘৃণা করে তারা। এই বিষয়টি অনুভব করার পরেই কংগ্রেস ত্যাগের বিষয়ে ভাবনা চিন্তা করছি আমি। শুক্রবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে নিজের দল সম্পর্কে এই মন্তব্যই করলেন উত্তরপ্রদেশের কংগ্রেস নেতা আচার্য প্রমোদ কৃষ্ণম (Congress leader Acharya Pramod Krishnam)। আরও পড়ুন: Gujrat Car Accident: গুজরাটে মর্মান্তিক দুর্ঘটনা, গার্ড রেল ফুটো করে ঢুকে গেল বিএমডব্লিউ ৩-সিরিজের গাড়ি (দেখুন ভাইরাল ভিডিও)

এপ্রসঙ্গে তিনি বলেন, "আমি অনুভব করেছি যে কংগ্রেসে কিছু নেতা আছেন যাঁরা ভগবান রামকে ঘৃণা করেন। এই নেতারা 'হিন্দু' শব্দটিকেও ঘৃণা করেন, তাঁরা হিন্দু ধর্মীয় গুরুদের (Hindu religious gurus) অপমান (insult) করতে চান। দলে হিন্দু ধর্মীয় গুরু (Hindu religious guru) থাকাটাও তারা পছন্দ (like) করেন না।" আরও পড়ুন: Ayodhya Ram Temple: অযোধ্যায় রামমন্দিরে রামলাল্লার প্রাণপ্রতিষ্ঠা অনুষ্ঠানে সবার আগে আমন্ত্রণ যোগী আদিত্যনাথকে

দেখুন ভিডিয়ো:

তিনি আরও বলেন, "একটি দলের অংশ হওয়ার অর্থ এই নয় যে সত্যকে সত্য বলা যাবে না এবং মিথ্যাকে মিথ্যা বলা যাবে না... কংগ্রেস হিন্দু বিরোধী নয়... ভারত, সনাতন ধর্মের কথা বলছে, বন্দে মাতরম বলছে" বিজেপিতে যোগদান করার মতো? আমরা যদি বিজেপিতে না থাকি তাহলে কি আমরা সত্য কথা বলতে পারি না বা সনাতনের কথা বলতে পারি না? প্রশ্নটি বিজেপি এবং কংগ্রেসের নয়, ভারতের সংস্কৃতি এবং ঐতিহ্যের। কেউ ভারত বা আমাদের গণতন্ত্রের কথা কল্পনাও করতে পারে না। ভগবান রাম এবং সনাতন ধর্ম একই বিষয়।"