AAP: তিহারে ম্যাসাজ সেন্টার খুলেছে আপ আর রেপিস্টকে বানিয়েছে থেরাপিস্ট, কেজরির দলকে তোপ নাড্ডার
জেপি নাড্ডা (Photo Credits: ANI)

নয়াদিল্লি: আগামী ৪ ডিসেম্বর অনুষ্ঠিত হতে চলেছে দিল্লির পৌরসভা নির্বাচন (Delhi Municipal Cooperation Election)। তার আগে তিহার জেলে (Tihar Jail) বন্দি থাকা আম আদমি পার্টির (Aam Aadmi Party) প্রাক্তন মন্ত্রী সতেন্দ্রর জৈনের (Satyendar Jain) অন্যায়ভাবে বিভিন্ন সুযোগ-সুবিধা নেওয়ার ভাইরাল ভিডিয়ো (viral video) অস্বস্তিতে ফেলেছে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের (Arvind Kejriwal) দল। এর মাঝেই রবিবার আম আদমি পার্টিকে তীব্র আক্রমণ করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি (BJP's All India President) জগৎপ্রকাশ নাড্ডা (JP Nadda)।

আসন্ন পৌরসভা নির্বাচন উপলক্ষে রবিবার দিল্লির ওয়াজিরপুর শিল্প তালুকে (Wazirpur Industrial area) বিজেপির হয়ে নির্বাচনী প্রচার করতে গেছিলেন দলের সর্বভারতীয় সভাপতি ও স্থানীয় সাংসদ হর্ষবর্ধন। সেখানে গিয়ে আম আদমি পার্টির (AAP) সরকারের উপর রাজ্যের সাধারণ মানুষ ক্ষিপ্ত হয়ে বিজেপিকে ভোট দেওয়ার জন্য মুখিয়ে আছেন বলেই দাবি করেন নাড্ডা। বলেন, "বিভিন্ন সামাজিক সমস্যার সমাধানের জন্য দিল্লির মানুষ আসন্ন পৌরসভা নির্বাচনে বিজেপিকে ভোট দেওয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। আপের কাজে তাঁরা তিতিবিরক্ত হয়ে পড়েছেন আর বিজেপিকে সমর্থন করছেন।"

তিহারের কাণ্ড নিয়ে আপ-এর 'কট্টর ইমানদার' (Kattar Immandar) থিয়োরিকে কটাক্ষ করে বলেন, "আপ প্রায়ই বলে যে তাদের নেতারা সৎ (honest) কিন্তু আজকে সতেন্দ্রর জৈন জেলে গেছে দুর্নীতির (corruption) কারণে। আর তারা তিহার জেলে (Tihar Jail) ম্যাসাজ সেন্টার (massage centre) খুলে ফেলেছে। একজন রেপিষ্টকে (rapist) থেরাপিস্ট (Therapist) বানিয়েছে।"