মহিলা পুলিস অফিসারকে জীবন্ত পুড়িয়ে হত্যা কেরলে
প্রতীকী ছবি(Photo Credit: ANI)

আলাপ্পজা, ১৬ জুন, ২০১৯:  মহিলা পুলিসকর্মীকে(Police Officer) বাড়ির সামেই পুড়িয়ে হত্যা করলেন এক সহকর্মী। ঘটনাটি ঘটেছে কেরলের (Kerala)আলাপ্পুজা জেলায়। তিন সন্তানের মা ওই মহিলা পুলিসকর্মীর স্বামী বিদেশে কাজ করেন। সন্তানদের নিয়ে তিনি একাই থাকতেন। শনিবার বিকেলে কাজ সেরে বাড়ি ফিরেছিলেন সৌম্যা প্রকাশ নামে ওই মহিলা পুলিসকর্মী। বাড়ির বাইরে তখন দাঁড়িয়েছিল অভিযুক্ত ট্রাফিক পুলিসকর্মী আজাজের গাড়ি।

সৌম্যা নিজের স্কুটার রাখবেন বলে আজাজের গাড়ির পিছনে হর্ন বাজাতে থাকেন। এরই মধ্যে আজাজ গাড়ি থেকে নেমে এসে সৌম্যার গায়ে পেট্রোল ঢেলে আগুন জ্বালিয়ে দেন। ঘটনাস্থলেই জীবন্ত পুড়ে মারা যান সৌম্যা। আজাজকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। আলাপ্পুজা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর। কেন এই ঘটনা ঘটালেন আজাজ তা এখনও স্পষ্ট নয়। তদন্ত শুরু করেছে পুলিস।আরও পড়ুন, খানাকুলে তৃণমূল নেতাকে অপহরণ করে পিটিয়ে খুন

গত এপ্রিলেও ঠিক একইভাবে ত্রিশূরে ২১ বছরের এক ইঞ্জিনিয়ারিং ছাত্রকে বাড়িতে ঢুকে পুড়িয়ে হত্যা করেছিল আততায়ীরা। মার্চ মাসও একইভাবে পুড়িয়ে হত্যা করা হয়েছিল ২০ বছরের এক ছাত্রকে। এই ধরনের ঘটনা বেড়ে চলায় উদ্বেগ প্রকাশ করেছে কেরল প্রশাসন।