FIR Against Former BJP MP: কনস্টেবলকে চড়! রাজস্থানে এফআইআর বিজেপির প্রাক্তন মহিলা সাংসদের নামে
বিজেপি নেত্রীর ফাইল ফটো (Photo Credits: ANI)

ভরতপুর: নিরাপত্তারক্ষীদের কাজে (obstructing security officials) বাধা ও একজন পুলিশ কনস্টেবলকে (police constable) চড় মারার (slapping) অভিযোগে এফআইআর (FIR) দায়ের হল বিজেপির (BJP) একজন প্রাক্তন মহিলা সাংসদের (former lady MP) নামে। ঘটনাটি ঘটেছে রাজস্থানের (Rajasthan) ভরতপুরে (Bharatpur)। বিজেপির ওই নেত্রীর নাম কৃষ্ণেন্দ্র কৌর (Krishnendra Kaur)।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভরতপুরের প্রাক্তন রাজপরিবারের সদস্য (former royal family member) কৃষ্ণেন্দ্র কৌর গত শুক্রবার শহরের আখাদ তিরাহা এলাকায় সন্ধ্যা সাতটা নাগাদ নিরাপত্তারক্ষীদের কাজে বাধা দেওয়ার সঙ্গে সঙ্গে একজন কনস্টেবলকে চড় মারেন ও তাঁর সঙ্গে বাজে ব্যবহার করেন বলে অভিযোগ উঠেছে। এই বিষয়ে ওই কনস্টেবল কোতয়ালি পুলিশ স্টেশনে অভিযোগ জানানোর পরেই বিজেপির প্রাক্তন মহিলা সাংসদের নামে মামলা দায়ের করা হয়। আরও পড়ুন: MP: সিন্ধিয়াকে হারানো বিজেপি সাংসদ কেপি যাদব যোগ দিচ্ছেন কংগ্রেসে!

এপ্রসঙ্গে সহকারি পুলিশ সুপার অনিল মীনা বলেন, "আরএসির পুলিশ কনস্টেবল গজরাজ সিং কোতয়ালি পুলিশ স্টেশনে ভরতপুরের প্রাক্তন বিজেপি সাংসদ কৃষ্ণেন্দ্র কৌরের নামে একটি এফআইআর দায়ের করেছেন। তার ভিত্তিতে খুব তাড়াতাড়ি তদন্ত শুরু করা হবে। তারপর নেওয়া হবে আইনি পদক্ষেপও।"

ভরতপুর আরএসির ষষ্ঠ ব্যাটেলিয়ানের সদস্য গজরাজ সিংয়ের বলেন, "গত শুক্রবার আখাদ তিরাহা এলাকায় আমি ডিউটি করছিলাম। সন্ধ্যা সাতটা নাগাদ প্রাক্তন সাংসদ কৃষ্ণেন্দ্র কৌর এসে তাঁর গাড়িটি রাস্তার মাঝখানে দাঁড় করিয়ে দেন। আমি গাড়িটিকে বেরিয়ে যাওয়ার জন্য সিগন্যাল দিলেও প্রাক্তন সাংসদের গাড়ির চালক গাড়িটিকে সেখানেই পার্ক করিয়ে দেন। সেসময় গাড়ির ভেতরে বসে থাকা কৃষ্ণেন্দ্র কৌর আমাকে হেনস্থা করতে থাকেন। কিছুক্ষণ বাদে গাড়ি থেকে নেমে এসে তিনি আমাকে চড় মারেন। তাঁর সঙ্গে থাকা গাড়ির চালক ও অন্য এক ব্যক্তিও আমাকে হেনস্থা করছিলেন। বিষয়টি আমি ইনচার্জ প্রভু দয়াল ও উচ্চপদস্থ আধিকারিককে জানাই। পরে কৌরের নামে একটি মামলাও দায়ের করি।"