Delhi Police: পুষ্পা সিনেমার ছকে অবৈধ মদ পাচারের চেষ্টা, রুখল পুলিশ
Photo Credits: ANI

নয়াদিল্লি: দক্ষিণ ভারতের (South Indian) জনপ্রিয় তারকা আল্লু অর্জুনের (Allu Arjun) বিখ্যাত সিনেমা পুষ্পা (Pushpa) দেখে অবৈধ মদ (illicit liquor) পাচার করার পরিকল্পনা করেছিল। কিন্তু, শেষ রক্ষা হল না। পাচারকারীদের (smuggling gang) পরিকল্পনা ভেস্তে দিয়ে প্রচুর পরিমাণ অবৈধ মদ বাজেয়াপ্ত করল পুলিশ। বুধবার ঘটনাটি ঘটেছে খোদ দেশের রাজধানী দিল্লির (Delhi) সঞ্জয় গান্ধী ট্রান্সপোর্ট নগরে (Sanjay Gandhi Transport Nagar)।

দিল্লি পুলিশ সূত্রে জানা গেছে, দুজন রিক্সাচালক (rickshaw pullers) তাদের রিক্সাতে করে বেশ কিছু প্লাস্টিকের ড্রাম (plastic drums) নিয়ে সঞ্জয় গান্ধী ট্রান্সপোর্ট নগরের একটি ট্রান্সপোর্ট কোম্পানিতে আসেন। সেখানে দুটি ভুয়ো বিল (fake bills) দেখিয়ে বলে যে তারা ওই ড্রামগুলি বিহারের (Bihar) একটি কোম্পানিতে পাঠাতে হবে। বিলগুলি দেখে সন্দেহ হয় ওই ট্রান্সপোর্ট কোম্পানির লোকেদের। আরও বিস্তারিত তথ্য জানতে চান তাঁরা। কিন্তু, রিক্সাচালকরা তা দিতে রাজি হয়নি। উলটে এই নিয়ে কিছুক্ষণ কথা কাটাকাটি চলার পর তারা রিক্সা নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এরপরই ওই ট্রান্সপোর্ট কোম্পানির ম্যানেজার সমস্ত ঘটনার কথা ফোন করে জানান সংস্থার মালিক সানি কুমারকে। তিনি দিল্লির সময়পুর বাদলি পুলিশ স্টেশনে খবর দেন। খবর পেয়েই ঘটনাস্থলে এসে পৌঁছয় পুলিশ। তারপর ওই ড্রামগুলি খুলে দেখে যে সেগুলির মধ্যে অবৈধভাবে তৈরি ৬২৬ বোতল মদ রয়েছে। মদ হরিয়ানাতে তৈরি করে দিল্লির ট্রান্সপোর্ট কোম্পানির মাধ্যমে বিহারে পাঠানোর ছক ছিল পাচারকারীদের। কিন্তু, শেষ পর্যন্ত তা সফল হয়নি। এই বিষয়ে একটি অভিযোগ দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ।