PM Narendra Modi: বিজেপির সঙ্গে জোট গড়তে চেয়েছিলেন কেসিআর, তেলাঙ্গানার জনসভায় দাবি মোদীর!
PM Narendra Modi (Photo Credit: ANI/Twitter)

ক মাস আগে এনডিএ-তে যোগ দিতে চেয়েছিলেন তেলাঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও। এমনটাই দাবি করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তেলাঙ্গানার নিজামাবাদের নির্বাচনী প্রচারে গিয়ে মোদী দাবি করলেন, " যখন হায়দরাবাদ পুরনিগমে বিজেপি ৪৮টি আসনে জিতে চমকে দিয়েছিল, তখন কেসিআর-এর আমাদের সমর্থন দরকার ছিল। নির্বাচনের আগে একটা সময় আমি হায়দারাবাদে এলে আমায় অভিনন্দন জানাতে বিমানবন্দরে আসতেন কেসি রাও। কিন্তু পরে আচমকাই সেটা বন্ধ করে দেন তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী।" এরপর মোদীর বিস্ফোরক দাবি, হায়দরাবাদ পুরনিগমের নির্বাচনের পর কেসিআর আমার সঙ্গে দিল্লিতে দেখা করতে আসে এবং তখন আমার কাছে উনি এনডিএ-তে যোগদানের ইচ্ছাপ্রকাশ করেন। আমরা যাতে ওনাকে সমর্থনের হাত বাড়িয়ে দিই সেই আবেদনও কেসিআর করেছিলেন। কিন্তু আমি ওঁকে (কেসিআর) বলেছিলাম, আমরা কাজের জন্য মোদী কখনও আপনার সঙ্গে হাত মেলাবে না।"

দুর্নীতির সরকার চালাচ্ছেন কেসিআর, কংগ্রেস এখানে অরাজকতা ছড়াতে চায়, তাই তেলাঙ্গনায় বিজেপিকে ভোট দেওয়ার আবেদন জানান মোদী।

দেখুন ভিডিয়ো

বিজেপি বিরোধী জোট গড়তে একটা সময় সবার আগে উদ্যোগী হয়ে মমতা বন্দোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করেছিলেন তেলাঙ্গানার মুখ্যমন্ত্রী তথা বিআরএস (আগে টিআরএস) কেসিআর। গত বছর একটা সময় মমতা, কেজরিওয়ালের থেকেও বেশী চড়া সুরে বিজেপির বিরোধিতা করেছিলেন কেসি রাও। কিন্তু তেলঙ্গনায় কংগ্রেস যত শক্তিশালী হয়েছে, ততই INDIA জোট থেকে দূরে সরে কেসি রাও। কংগ্রেস নেতা রাহুল গান্ধীর অভিযোগ, তেলাঙ্গনায় কেসিরাওয়ের দল বিআরএস আর বিজেপি সমঝোতা করে লড়ছে।