Modi’s Varanasi Office Put Up For Sale: নরেন্দ্র মোদির বারাণসীর অফিস বিক্রি আছে ৭.৫ কোটিতে! OLX-এ বিজ্ঞাপন দিয়ে ধৃত ৪
নরেন্দ্র মোদির বারাণসীর অফিস (Photo: Twitter)

বারাণসী, ১৮ ডিসেম্বর: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Prime Minister Narendra Mod) বারাণসীর অফিস (Varanasi office) বিক্রি আছে। দাম মাত্র সাড়ে ৭ কোটি টাকা। ওএলএক্স-এ (OLX) এই বিজ্ঞাপন দিয়ে ধৃত ৪ যুবক। পুলিশ ইতিমধ্যেই বিজ্ঞাপনটি সরিয়ে দেওয়ার ব্যবস্থা করে এফআইআর দায়ের করেছে। ওএলএক্স-এ দেওয়া বিজ্ঞাপনটি বলা হয়েছিল, বারাণসীর গুরুধামে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সংসদীয় কার্যালয়ের মোট আয়তন ৬ হাজার ৫০০, ৪টি ঘর এবং ৪টি বাথরুম রয়েছে। রয়েছে ২টি গাড়ি রাখার জায়গা। এই কার্যালয়টি সাড়ে ৭ কোটি টাকায় বিক্রি করা হবে। সঙ্গে দেওয়া হয় কার্যালয়ের ছবিও। বিজ্ঞাপনদাতা হিসেবে নাম ছিল লক্ষ্মীকান্ত ওঝার নাম।

বিষয়টি সামনে আসতেই শোরগোল পড়ে যায়। পুলিশ তদন্তে নামে। পুলিশ এখন বিজ্ঞাপনটি সরিয়ে নিয়েছে এবং ওএলএক্স-তে পোস্ট করায় জড়িত থাকার অভিযোগে ৪ জনকে গ্রেপ্তার করেছে। আরও পড়ুন: SC Directs Fire Safety Audit of COVID-19 Hospitals: কোভিড হাসপাতালের অগ্নি নির্বাপক ব্যবস্থা খতিয়ে দেখতে রাজ্যগুলিকে নির্দেশ সুপ্রিম কোর্টের

বারাণসীর এএসপি অমিত কুমার পাঠক বলেন, ৪ যুবককে গ্রেপ্তার করা হয়েছে। কয়েকজন সমাজ বিরোধী প্রধানমন্ত্রীর কার্যালয়ের ছবি ওএলএক্স-এ পোস্ট করে। জানাজানি হতেই ভেলুপুরা থানায় একটি এফআইআর নথিভুক্ত করা হয়েছিল। লক্ষ্মীকান্ত ওঝা সহ ৪ জনকে হেফাজতে নেওয়া হয়েছে।"