Pegasus Leak: বিরোধীদের 'মন কি বাত' জানে কেন্দ্র, ফোনে আড়িপাতা নিয়ে মোদী সরকারকে তোপ মহুয়ার
ছবি ট্যুইটার

দিল্লি, ১৯ জুলাই: পেগাসাস স্পাইওয়্যার (Pegasus) ব্যবহার করে বিরোধী দলের একাধিক নেতার ফোনে আড়িপাতা হয়েছে। কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে এমনই অভিযোগে সরগরম প্রায় গোটা দেশ। প্রিয়াঙ্কা গান্ধী (Priyanka Gandhi) থেকে শুরু করে তৃণমূলের (TMC) সোহম চক্রবর্তী পর্যন্ত, পেগাসাস নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেছেন বিরোধীরা। এসবের মধ্যে এবার পেগাসাস স্পাইওয়্যার নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তোপ দাগলেন তৃণমূল কংগ্রেস সাংসদ মহুয়া মৈত্র (Mahua Moitra)।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে পেগাসাস নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তোপ দাগেন তৃণমূল কংগ্রেসের কষ্ণনগরের সাংসদ। তিনি বলেন, কৃষক বিদ্রোহ হোক কিংবা অন্য কোনও বিষয়, কেন্দ্রীয় সরকার কেন বিরোধীদের সঙ্গে কথা বলতে চায় না, এবার তা বোঝা গিয়েছে। কারণ কেন্দ্রীয় সরকার ইতিমধ্যেই বিরোধীদের মনের কথা জেনে  ফেলেছে বলে মন্তব্য করেন মহুয়া।

 

পেগাসাসের বিষয়টি প্রকাশ্যে আসতেই দেশজুড়ে শোরগোল শুরু হয়ে যায়। শুধু বিরোধী নেতৃত্ব, সাংবাদিক, বা সমাজকর্মীর ফোনে নয় মন্ত্রীদের ফোনেও আড়ি পেতেছিল মোদী সরকার (Narendra Modi Govt) ৷ এমন অভিযোগ তোলা হয় বিরোধীদের তরফে। রাহুল গান্ধী (Rahul Gandhi) থেকে প্রিয়াঙ্কা গান্ধী কিংবা অভিষেক বন্দ্যোপাধ্যায়, বিরোধী নেতাদের ফোনে আড়ি পাতার অভিযোগ উঠছে কেন্দ্রের তরফে।