Nussrat Jahan: মহুয়া রিপোর্ট নিয়ে বিস্ফোরক অভিযোগ নুসরত জাহানের, দেখুন ভিডিয়ো
Nusrat Jahan (Photo Credit: Instagram)

ঘুষের বিনিময়ে প্রশ্ন কাণ্ডে মহুয়া মৈত্রকে নিয়ে এথিক্স কমিটির রিপোর্ট এদিন লোকসভায় পেশ হল। যা নিয়ে বিরোধী সাংসদদের হট্টগোলে মুলতুবি হল লোকসভা। এই বিষয়ে তৃণমূলের বসিরহাটের সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান বললেন, "এই রিপোর্ট কি আদৌ ন্যায্য? এই কেন্দ্র সরকার মহিলাদের ইস্যুতে কখনই কোনও ন্যায্য সিদ্ধান্ত নেয় না। আমরা রিপোর্টের কপি চেয়ে পাঠিয়েছি। পুরো রিপোর্ট ভাল করে পড়ে দেখার পর আমরা সিদ্ধান্তে পৌঁছব এবং যখন এই বিষয়ে আলোচনা হবে তখন আমাদের বক্তব্য জানাবো।"

এরপর তাঁর সহ সংসদকে নিয়ে নুসরত বলেন, " আমরা আবেদন জানিয়েছি যাতে মহুয়া মৈত্রকে যেন তাঁর বক্তব্য জানানোর সুযোগ দেওয়া হয়, কারণ এই ঘটনায় ওই সবচেয়ে বেশী প্রভাবিত হচ্ছে।

দেখুন ভিডিয়ো

লোকসভার অধিবেশন দুপুর ২টো পর্যন্ত মুলতুবি হতেই বাইরে বেরিয়ে আসেন তৃণমূল কংগ্রেস সাংসদ। হাসি মুখে লোকসভার বাইরে বেরলো, মহুয়া মৈত্রকে ঘিরে ধরেন সংবাদমাধ্যমের কর্মীরা। যার জেরে মহুয়া বলেন, এখনও তাঁরা এথিক্স কমিটির রিপোর্ট হাতে পাননি।  যা হবে দুপুর ২টোর পর ই তো হবে।  তাই খেয়ে আসছেন তিনি।  হাসি মুখে গাড়িতে উঠতে উঠতে মহুয়া জানান, তিনি খেয়ে আসছেন।  তারপর দেখা যাবে কী হয়।