Jammu and Kashmir: পরিবার সহ গৃহবন্দী করা হয়েছে, দাবি ওমর আবদুল্লার
Omar Abdullah (Photo credits: Facebook and Twitter)

শ্রীনগর, ১৪ ফেব্রুয়ারি: পরিবারের অন্য সদস্যদের সহ তাঁকে গৃহবন্দী (House Arrest) করা হয়েছে বলে দাবি করলেন ন্যাশনাল কনফারেন্সের সহ-সভাপতি ও জম্মু ও কাশ্মীরের (Jammu and Kashmir) প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা (Omar Abdullah)। নিজের বাড়ির বাইরের একটি ছবি টুইটারে পোস্ট করে আবদুল্লা লেখেন, এটি ২০১৯ সালের অগাস্টের পরে নয়া / নতুন জম্মু ও কাশ্মীর। কোনও ব্যাখ্যা ছাড়াই আমাদের ঘরে আটকে রাখা হয়েছে। এটা যথেষ্ট খারাপ যে তারা আমার বাবাকে (একজন প্রবীণ সংসদ সদস্য) এবং আমাকে আমাদের বাড়িতে বন্দী করেছেন। তারা আমার বোনকে এবং তাঁর বাচ্চাদেরও বাড়িতে আটকে রেখেছে।"

জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী শ্রীনগরের গুপকার এলাকায় তাঁর বাসভবনের বাইরে পুলিশের গাড়ি দাঁড়িয়ে থাকার ছবিও পোস্ট করেছেন। ওমর অভিযোগ করেছেন যে তাঁর বাড়ির কর্মীদের ভিতরে ঢুকতে দেওয়া হচ্ছে না। আরেকটি টুইটে তিনি লেখেন, চলো, আপনার গণতন্ত্রের নতুন মডেলটির অর্থ হল আমাদের বাড়িতে কোনও ব্যাখ্যা ছাড়াই আটকে রাখা হয়েছে। তবে সর্বোপরি যে কর্মীরা বাড়িতে কাজ করছেন তাঁদের প্রবেশেরও অনুমতি দেওয়া হচ্ছে না এবং তারপরও আপনারা অবাক হন যে কেন আমি এখনও রাগান্বিত ও তিক্ত।" আরও পড়ুন: Coronavirus Cases In India: ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ১২,১৯৪ জন, মৃত্যু ৯২ জনের

শনিবার পিডিপি সভাপতি মেহবুবা মুফতিও দাবি করেছিলেন যে আতহার মুস্তাকের পরিবারের সঙ্গে দেখা করতে যাওয়ার আগে তাঁকে গৃহবন্দী করা হয়েছে।