Odisha Shocker: ইউনিফর্ম না পরে আসায় শাস্তি হিসেবে ক্লাস ওয়ানের ছাত্রীর লেগিংস খোলাল শিক্ষক!
ছবিটি প্রতীকী Photo Credits: Wikimedia Commons)

গানজাম, ১৬ ফেব্রুয়ারি: ইউনিফর্ম না পরে আসায় শাস্তি হিসেবে ক্লাস ওয়ানের ছাত্রীর পোশাক খোলাল শিক্ষক। ওড়িশার (Odisha) গানজাম জেলার (Ganjam district) একটি বেসরকারি স্কুলের ঘটনা। শনিবার অভিযুক্ত মহিলা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার বারহামপুরের কেসি পাবলিক স্কুলের (KC Public School) ওই শিক্ষিকা ইউনিফর্ম না পরার কারণে ছাত্রীকে তার লেগিংস খুলতে বাধ্য করেছিলেন বলে অভিযোগ। মেয়েটি বিষয়টি তার বাবার কাছে জানালে তিনি স্কুলের প্রিন্সিপ্যাল এ কে মিশ্রের সঙ্গে দেখা করে অভিযোগ জানান।

অভিযোগ, প্রিন্সিপ্যাল অভিযোগটি গুরুত্ব না দেওয়ার চেষ্টা করেছিলেন। তখন মেয়েটির বাবা বৈদ্যনাথপুর থানায় অভিযোগ দায়ের করেছিলেন। তার পরেই ওই শিক্ষককে প্রথমে আটক ও পরে গ্রেপ্তার করা হয়েছে। মেয়েটির বাবা বলেন, "আমার মেয়ে আমাকে জানিয়েছিল যে কাল থেকে সে আর স্কুলে যাবে না, কারণ এই ঘটনার পরে অন্য সহপাঠীরা তাকে বিদ্রুপ করছে।" আরও পডুন: Arvind Kejriwal: দল, ধর্ম, বর্ণ নির্বিশেষে আমি সবার জন্য কাজ করব: অরবিন্দ কেজরিওয়াল

জানা যাচ্ছে, পুলিশের হস্তক্ষেপের পরে প্রিন্সিপ্যাল একে মিশ্র অভিযুক্ত শিক্ষককে পড়ুয়ার কাছে কাছে ক্ষমা চাইতে বলেছিলেন এবং পুলিশকে এই প্রতিশ্রুতি দিয়েছিলেন যে এ জাতীয় ঘটনা আর ঘটবে না।