Noida on High Alert: দিল্লিতে আটক ২ সন্দেহভাজন জঙ্গি, নাশকতার আশঙ্কায় দিল্লি-নয়ডা সীমান্ত মুড়ল কড়া নিরাপত্তায়
প্রতীকী ছবি (Photo Credits: File Image)

নয়ডা, ১৮ নভেম্বর: নয়ডাতে (Noida) জারি হল উচ্চ সতর্কতা। দিল্লি-নয়ডা (Delhi-Noida Border) সীমান্তে নজরদারি জোরাল করল গৌতম বুদ্ধ নগর থানার পুলিশ। সম্প্রতি দিল্লিতে দুই সন্দেহভাজন জঙ্গিকে পাকড়াও করে পুলিশ। এরপরই কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হল নয়ডা। পড়ুন: Coronavirus Vaccine Launched in India? ভ্যাক্সিন অ্যাপ ডাউনলোড করলেই মিলবে কোভিড-১৯ প্রতিষেধক! ভুয়ো মেসেজের পর্দাফাঁস PIB-র

গত সোমবার রাতে দুই জঙ্গিকে পাকড়াও করে দিল্লি পুলিশ। এরা দু'জনেই জৈয়শ-ই-মহম্মদ জঙ্গি গোষ্ঠীর সদস্য বলে দাবি করে। দিল্লি পুলিশের অতিরিক্ত সহকারী পুলিশ কমিশনার রণবিজয় সিং জানাচ্ছেন, দিল্লিতে দুই জঙ্গিকে পাকড়াও করা হয়েছে সম্প্রতি। নয়ডাতে জঙ্গি হানার জোরাল সম্ভাবনা দেখা দিচ্ছে। এরফলে সীমান্তে বাড়ানো হচ্ছে নিরাপত্তা। এমনিতেই বর্ডার পয়েন্টে নিরাপত্তাকর্মীদের পাহারা দেন। তবে এই ঘটনাটির পর সীমান্ত জুড়ে চলছে কড়া নজরদারি।

দিল্লিতে দুই জঙ্গিকে আটক করার পর তাদের সহকারীরা নয়ডায় আশ্রয় নিতে পারে। এমন আশঙ্কা থেকেই সীমান্তে নিরাপত্তা জোরদার করার সিদ্ধান্ত নেওয়া হয় বলে পুলিশ সূত্রে খবর। আটক দুই জঙ্গির নাম লতিফ মির এবং আশরফ খাতানা। এরা দু'জনেই জম্মু-কাশ্মীরের বাসিন্দা বলে জানা গিয়েছে। দু'টি অর্দ্ধ-স্বয়ংক্রিয় বন্দুক এবং গোলাবারুদ উদ্ধার হয়েছে।