West Bengal: স্কুল পড়ুয়াকে ২ বার কোভিড টিকা! ডেবরায় চাঞ্চল্য

একই দিনে স্কুল পড়ুয়াকে দু’বার কোভিড টিকা দেওয়া হল। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের ডেবরার আলোক চন্দ্র উচ্চ বিদ্যালয়ে। ওই পড়ুয়ার নাম উমেশ পাঁড়। সে নবম শ্রেণির ছাত্র।

খবর Shammi Huda|
West Bengal: স্কুল পড়ুয়াকে ২ বার কোভিড টিকা! ডেবরায় চাঞ্চল্য
COVID 19 Vaccine | Representational Image | (Photo Credits: PTI)

ডেবরা, ১৮ জানুয়ারি: একই দিনে স্কুল পড়ুয়াকে দু’বার কোভিড টিকা(Vaccination) দেওয়া হল। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের ডেবরার আলোক চন্দ্র উচ্চ বিদ্যালয়ে। ওই পড়ুয়ার নাম উমেশ পাঁড়। সে নবম শ্রেণির ছাত্র। সোমবার তাদের স্কুলে নবম থেকে দ্বাদশ শ্রেণির পড়ুয়াদের কোভিড টিকাকরণ প্রক্রিয়া শুরু হয়। জানা গেছে, স্কুলে গুটি কাউন্টার করা হয়েছিল। একটি কাউন্টার থেকে টিকা নেয় ওই পড়ুয়া। বেশ কিছুক্ষণ পর পাশের কাউন্টার থেকে উমেশকে টিকা নিতে ডাকলে সে জানায়, টিকাকরণ হয়ে গেছে। যদিও তার হাতে ধরা ছিল বিল। তারপরেও তারে টিকা দেওয়া হয়। উমেশ বাড়িতে বিষয়টি জানালে তার অভিভাবকরা উদ্বিগ্ন হয়ে পড়েন।আরও পড়ুন- Srinagar: উপত্যকায় তুষার ধসে আটকে পড়া বাসিন্দাদের উদ্ধার ভারতীয় সেনার, (দেখুন ছবি)

এই বিষয়ে প্রধান শিক্ষক নিখিল মন্ডল জানিয়েছেন, ছাত্রটি প্রথম টিকা নিয়েছিল টিফিনের সময়। তারপর হাতে টিকার রশিদ নিয়ে ঘোরাঘুরি করছিল। টিকাকরণের পর তাকে বিশ্রামের জায়গায় পাঠানো হলেও সে যায়নি। তার হাতে স্লিপ দেখে ভুলবশত দ্বিতীয়বার টিকা দেওয়া হয়েছে। ছাত্রটি যদিও টিকা হয়ে গেছে একথা দ্বিতীয কাউন্টারে জানিয়েছিল। কর্মীরা ভেবেছিলেন, ভয় পেয়ে বোধহয় ওই পড়ুয়া একথা বলছে।তবে একই ছাত্রের দু’বার টিকাকরণে বেশ অস্বস্তিতে স্কুল কর্তৃপক্ষ।

রাতেই তাকে চিকিৎসকদের পরামর্শ মেনে ওষুধ খাওয়ানো হয়েছে। এদিন জেলা হাসপাতালে তার স্বাস্থ্য পরীক্ষাও হয়। বিএমওএইচ জানিয়েছেন, ভয়ের কোনও কারণ নেই। পড়ুয়ার পরিবারের সাফকথা, ছেলের কিছু হয়ে গেলে স্কুলকর্তৃপক্ষ দায়ী থাকবে।

শহর পেট্রল ডিজেল
View all
Currency Price Change
শহর পেট্রল ডিজেল
View all
Currency Price Change