Vande Bharat Express Accident: ফের বন্দে ভারতের ধাক্কায় মৃত্যু, লেভেল ক্রসিং পার হতে গিয়ে প্রাণ খোয়ালেন মা এবং দুই মেয়ে
Vande Bharat Express (Photo Credit Twitter)

মিরাট, ৩০ অক্টোবরঃ ফের বন্দে ভারতের (Vande Bharat Express) ধাক্কায় মৃত্যু। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) মিরাটে কসমপুর লেভেল ক্রসিংয়ে বন্দে ভারতের ধাক্কায় মর্মান্তিক মৃত্যু হয়েছে মা এবং দুই কন্যা সন্তানের। পুলিশ সূত্রে খবর, লেভেল ক্রসিং থাকা সত্ত্বেও পরিবারকে ঠেলা গাড়িতে চাপিয়ে রেললাইন পারাপার করছিলেন মৃতার স্বামী নরেশ। আর সেই সময়েই কসমপুর এলাকার উপর দিয়ে দুরন্ত গতিতে ছুটে আসছিল বন্দে ভারত এক্সপ্রেস ট্রেনটি। এক্সপ্রেসের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ঠেলা গাড়িতে থাকা মহিলা সহ তাঁর দুই কন্যার।

রবিবার সন্ধ্যায় উত্তরপ্রদেশ কসমপুরের ঘটনায় এলাকায় শোকের ছায়া। মৃত মহিলার নাম মোনা। বয়স ৪০। দুর্ঘটনায় (Vande Bharat Express Accident) তাঁর দুই কন্যা সন্তান  মনীষা (১৪) এবং চারুর (৭) মৃত্যু হয়েছে।

লেভেল ক্রসিংয়ের মধ্যেই ঠেলা গাড়ি নিয়ে তাড়াতাড়ি পার করার চেষ্টা করেও ব্যর্থ হন নরেশ। বন্দে ভারতের জোর ধাক্কায় ঠেলা গাড়ির পিছনে বসে থাকা দুই মেয়ের সঙ্গে প্রাণ হারান স্ত্রী মোনা। কাপাল জোরে প্রাণ রক্ষা পেয়েছে নরেশের।