Uttar Pradesh Shocker: যোগীর রাজ্যে স্কুলে বছর ৬৪-র শিক্ষিকার রহস্যমৃত্যু, চাঞ্চল্য
Image used for representational purpose (Photo Credits: ANI)

লখনউ, ১৩ জুলাই:  যোগীর রাজ্যে স্কুল শিক্ষকের রহস্য মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাটি ঘটেছে বিধানসভা মার্গ এলাকার একটি নামী স্কুলে। এই প্রসঙ্গে এডিসিপি পশ্চিম জোন চিরঞ্জিত নাথ সিনহা জানিয়েছেন, এনিয়ে কাইসারবাগ থানায় অভিযোগ দায়ের করেছেন নবীন সিং গিলবার্ট। মৃত শিক্ষিকার নাম জয়শ্রী গিলবার্ট (Jaishree Gilbert)। ২০২৩- এই তাঁর অবসর নেওয়ার কথা ছিল। আরও পড়ুন-Coronavirus Cases In India: ১৭ হাজার ছুঁই ছুঁই দৈনিক সংক্রমণ, দেশে সক্রিয় করোনা

নবীন সিং গিলবার্ট বলেন, “ভুল ঘটনার উপরে ভিত্তি করে তাঁকে স্কুল থেকে বরখাস্ত করা হয়েছিল। সেই বরখাস্তের নির্দেশ তুলে নেওয়ার জন্য মঙ্গলবার স্কুল অধ্যক্ষের সঙ্গে দেখা করতে যান মা। এরপর স্কুল থেকে আমাকে ফোন করে তৎক্ষণাৎ সেখানে আসতে বলা হয়। সেখানে পৌঁছে দেখি স্কুলভ্যানের উপরে মা পড়ে আছেন। মুখ ও মাথা থেকে রক্ত ঝরছে। বিষয়টি সঙ্গে সঙ্গে পুলিশকে জানাই। তড়িঘড়ি মাকে বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।”

বিষয়টি নিয়ে তদন্তে নামার আগে মৃতদেহের ময়নাতদন্তের রিপোর্ট একবার দেখে নিতে চাইছে পুলিশ। গোটা বিষয়টি নিয়ে রা কাড়েনি স্কুলের কর্মীরা।