Uttar Pradesh Shocker: দ্বিতীয় স্ত্রীর সঙ্গে মিলে ৭ মাসের শিশুকন্যাকে খুন করে মাটিতে পুঁতে দিল বাবা!
Infant (credit -IANS)

লখনউ, ২৮ জুলাই:  দ্বিতীয় স্ত্রীর সঙ্গে মিলে ৭ মাসের শিশুকন্যাকে খুন করে মাঠে পুঁতে দিল এক ব্যক্তি। ঘাতক বাবার নাম সঞ্জয়। ঘটনাটি উত্তর প্রদেশের (Uttar Pradesh) সে পেশায় মোটর মেকানিক। আর দ্বিতীয় স্ত্রী মীনা। বুধবার ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মাঠ থেকে মৃতদেহ তুলে ময়নাতদন্ত করলে জানা যায়, শিশুটির বাম হাতে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। হাড়ও ভেঙেছে।

মৃত শিশুকন্যার মা প্রমীলা থানায় এফআইআর দায়ের করলে, সেই অভিযোগেের ভিত্তিতে এডিসিপি, দক্ষিণ, রাজেশ শ্রীবাস্ত মৃতদেহ তুলে ময়নাতদন্তের নির্দেশ দেন। এফআইআরে প্রমীলা অভিযোগ ছিল, তাঁর শিশুকন্যাকে মীনার নির্দেশে হত্যা করেছে প্রাক্তন স্বামী সঞ্জয়। আরও পড়ুন-Viral Video: পড়ুয়াকে ভয় দেখিয়ে হাতের পেশি টেপাচ্ছেন শিক্ষিকা, ভিডিও ভাইরাল

৯ বছর আগে প্রমীলা ও সঞ্জয়ের বিয়ে হয়। তাঁদের দুই মেয়ে রয়েছে। কেক মাস আগে এই দম্পতির মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। তারপর দুই মেয়েকে নিয়ে কাকোরিতে বাপের বাড়ি চলে আসেন প্রমীলা।

সম্প্রতি মীনাকে বিয়ে করে স়্জয়। তারপর কোথাও কিছু না, গত ২১ জুলাই কাকোরিতে হাজির হয়ে প্রমীলার থেকে ২ মেয়েকে জোর করে নিয়ে যায় সে।  চারদিন পরে মেয়েদের সঙ্গে দেখা করতে এসে প্রমীলা দেখে ছোটো মেয়েকে পাওয়া যাচ্ছে না। এনিয়ে তিনি সঞ্জয়ের কাছে জবাবদিহি চাইলেও কোনও উত্তর পাননি।

এরপর প্রতিবেশীদের কাছে মেের খোঁজ করতে যান প্রমীলা। তখনই জানতে পারেন, একদিন আগে মাঠের দিকে গিয়েছিল সঞ্জয়। তৎক্ষণাৎ থানায় হাজির হয়ে অভিযোগ জানান প্রমীলা। তাঁর অভিযোগের ভিত্তিতেই মীনা ও সঞ্জয়কে গ্রেপ্তার করে পুলিশ।