Uttar Pradesh: ফেসবুক ফ্রেন্ডের কৃতিত্ব, একই দিনে ৩ বার গণধর্ষণের স্বীকার নাবালিকা
প্রতীকী ছবি (Photo Credits: ANI)

কানপুর, ৩০ নভেম্বর: কয়েক ঘণ্টার ব্যবধানে তিনবার গণধর্ষণের শিকার (gang-raped) নাবালিকা। শনিবার চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে কানপুরের চাকেরি এলাকায়। জানা গিয়েছে নাবালিকার বয়ফ্রেন্ড ও সেই যুবকের তিনবন্ধু তা উপরে নারকীয় অত্যাচার চালিয়েছে। কিন্তু বিষয়টি জানাজানি হয় রবিবার অর্থাৎ গতকাল। যখন নির্যাতিতা বাড়ি ফিরে গোটা ঘটনা তার অভিভাবকদের জানায়। ইতিমধ্যেই অভিযোগের ভিত্তিতেই রাহুল সোনকার ও মিঠুন সোনকার নামের দুই কালপ্রিটকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে বাকি দুজন পলাতক। পুলিশ জানিয়েছে, নির্যাতিতা ফেসবুক সাহিল নামের কারোর সঙ্গে সম্প্রতি বন্ধুত্ব করে। শনিবার সাহিল তার দুই বন্ধু মিঠুন ও রাহুলকে বলে যেন মোটরবাইকে চাপিয়ে গার্লফ্রেন্ডকে তিরমূর্তি মন্দিরের কাছে নিয়ে আসা হয়।

সেখানে ভিকে রাজপুট নামের আর একজনকে নিয়ে গাড়িতে অপেক্ষা করছিল সাহিল। নাবালিকা বয়ফ্রেন্ডের সঙ্গে দেখা করতে রাহুল ওমিঠুনের সঙ্গে ঘটনাস্থলে পৌঁছালে তাকে গাড়িতে তোলা হয়। তারপরেই কোনও খাবারের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে দেওয়া হয়। এরপর নাবালিকা চেতনা হারালে পূর্বনির্ধারিত নির্জন জায়গায় গাড়ি নিয়ে যায় চার অভিযুক্ত। সেখানেই গাড়ির মধ্যে নাবালিকাকে গণধর্ষণ করা হয়। এরপর আরও একটি খালি জায়গায় নির্যাতিতাকে নিয়ে গিয়ে ফের চারজনে শারীরিক লালসা মেটায়। এরপর এক মার্কেটের ছাদে তুলে চার কালপ্রিট নির্যাতিতা নাবালিকেকে তৃতীয়বার গণধর্ষণ করে। আরও পড়ুন- Coronavirus Cases In India: ভারতে করোনা আক্রান্ত এখন ৯৪ লাখেরও বেশি, ২০২১-এই আসছে প্রতিষেধক

এই প্রসঙ্গে সার্কেল অফিসার সত্যজিৎ গুপ্তা বলেন, পকসো আইন ছাড়াও আরও একটি এফআইআর দায়ের হয়েছে চার কালপ্রিটের বিরুদ্ধে। ইতিমধ্যেই মিঠুন ও রাহুল সোনকারকে আমরা গ্রেপ্তার করেছি। তবে ভিকে রাজপুত ও সাহিলে পলাতক। ওই দুজনের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।