Tamil Nadu Shocker: ফ্রিজে বিস্ফোরণের জের, তামিলনাড়ুতে শ্বাসরুদ্ধ হয়ে মৃত ৩
প্রতীকী ছবি

চেন্নাই: ফ্রিজে (Fridge) বিস্ফোরণের (Explodes) জেরে শ্বাসরুদ্ধ (asphyxiated) হয়ে মৃত্যু হল তিনজনের। জখম অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে এক শিশু-সহ দুজন। শুক্রবার মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর (Tamil Nadu) চেঙ্গালপাট্টু (Chengalpattu) জেলায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার ভোরে চেঙ্গালপাট্টু জেলার গুডুভানচেরি (Guduvanchery) এলাকার একটি ফ্ল্যাটের ঘরে থাকা ফ্রিজে আচমকা বিস্ফোরণ হয়। এর ফলে ওই ঘরে থাকা ৬৩ বছরের ভি গিরিজা নামে এক বৃদ্ধা, তাঁর বোন ৫৫ বছরের এস রাধা ও ভাই ৪৮ বছরের রাজকুমারের মৃত্যু হয়। জখম হন রাজকুমারের স্ত্রী ভার্গবী (৪১) ও তাঁদের মেয়ে আরাধনা (৭)। চিৎকার শুনে প্রতিবেশীরা এসে ফ্ল্যাটের দরজা ভেঙে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

পুলিশ সূত্রে জানা গেছে, গিরিজাদেবী তাঁর ছেলের সঙ্গে দুবাইতে (Dubai) থাকতেন। গত ২ নভেম্বর স্বামীর প্রথম বাৎসরিক কাজ উপলক্ষে তিনি দুবাই থেকে গুডুভানচেরির পারিবারিক ফ্ল্যাটে এসেছিলেন। আর তাঁর পরিবারের বাকি সদস্যরা এসেছিলেন গতকাল বৃহস্পতিবার। বৃহস্পতিবার রাতে ভার্গবী ও আরাধনা বেডরুমে শুয়েছিলেন আর বাকিরা ছিলেন লিভিংরুমে। কাজ মিটে গেছিল তাই শুক্রবার তাঁরা এই ফ্ল্যাট থেকে ফেরার পরিকল্পনা নিয়েছিলেন। কিন্তু, তার আগেই ঘটে গেল মর্মান্তিক ওই দুর্ঘটনা।

গুডুভানচেরি থানার সিনিয়র এক পুলিশ আধিকারিক জানান, প্রতিবেশীরা ওই পাঁচজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা, গিরিজা, রাধা ও রাজকুমারকে মৃত বলে ঘোষণা করেন। বাকি দুজন এখনও হাসপাতালে রয়েছে। এই বিষয়ে একটি এফআইআর দায়ের করে তদন্ত শুরু করা হয়েছে।