Uttra Pradesh: প্রেমের টানে দেশ ছাড়লেন সিউডেন মহিলা, মালা দিলেন ভারতীয় ইঞ্জিনিয়ারের গলায়
প্রতীকী ছবি (Photo Credits: Pixabay)

ইটাহ, ৩০ জানুয়ারিঃ সীমানা পেরিয়ে ভারতের ইঞ্জিনিয়ারের প্রেমে পড়েছিলেন সুইডেনের এক মহিলা। সোশ্যাল মিডিয়ায় যুগে গোটা বিশ্ব এখন হাতের মুঠোয়। আর সেই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ফেসবুকে (Facebook) আলাপ হয় দুজনের। ভারতীয় ইঞ্জিনিয়ার পবন কুমারের সঙ্গে ২০১২ সালে ফেসবুকে পরিচয় সুইডেনবাসী ক্রিস্টেন লিবার্টের।

আরও পড়ুনঃ সুরের জাদুতে বাজিমাত, BTS-কে টপকে বিশ্বরেকর্ড অলকা ইয়াগনিকের

ফেসবুকেই চলেছে দুজনের প্রেম। প্রায় এক দশক প্রেমের পর নিজের দেশ ছেড়ে ভারতে চলে আসেন ক্রিস্টেন। প্রেমের টানে উত্তরপ্রদেশের পবন কুমারকে বিয়ে করতে সুইডেন ছাড়েন তিনি। সীমান্ত পেরিয়ে পরিণতি পেল পবন এবং ক্রিস্টেনের ভালোবাসা। গাঁটছড়া বেঁধেছেন যুগল।

আরও পড়ুনঃ ফোনে অন্য পুরুষের সঙ্গে গল্প, দশম শ্রেণীর প্রেমিকাকে গুলিবিদ্ধ করে আত্মহত্যা প্রেমিকের

দুদিন আগেই সুউডেন ছেড়ে ভারতে উড়ে এসেছেন ক্রিস্টেন। ধূমধাম করে যুগলের বিয়ের আয়োজন করা হয়েছিল পবনের পরিবারের তরফে। স্থানীয় একটি স্কুলে বসেছিল পবন এবং ক্রিস্টেনের বিয়ের আসর। ভারতীয় কনের সাজে সেজে উঠেছিলেন সুইডেন নিবাসী বধূ। একেবারে ভারতীয় রীতিনীতি মেনে সম্পন্ন হয়েছে পবন এবং ক্রিস্টেনের বিয়ের অনুষ্ঠান।

দেহরাদুন থেকে ইঞ্জিনিয়ারিং পাস করে বেসরকারি সংস্থায় কর্মরত পবন কুমার। জানিয়েছেন, বহু বছর থেকে তাঁরা একে অপরের সঙ্গে রয়েছেন। সম্পর্ক নিয়ে দুজনেই ভীষণ সিরিয়াস ছিলেন। বিদেশি মেয়েকে বিয়ে করা নিয়ে তাঁর পরিবারের তরফে কোন আপত্তি ছিল না। পবনের বাবা গিতম সিংহ বলেন, সন্তানদের সুখেই তাঁরা খুশি। তাই ক্রিস্টেনকে পবনের বিয়ে নিয়ে তাঁদের কারুর কোন আপত্তি ছিন না’।