Swati Maliwal: স্বাতীর শারীরিক হেনস্থার মিথ্যা অভিযোগ ফাঁস! মুখ্যমন্ত্রী কেজরিওয়ালের আবাসের সিসিটিভি ফুটেজ শেয়ার করল আপ
Swati Maliwal Assault Case (Photo Credits: X)

নয়া দিল্লি, ১৮ মেঃ স্বাতী মালিওয়াল হেনস্থাকাণ্ডে (Swati Maliwal Assault Case) নয়া মোড়। সামনে এল ১৩ মে সোমবারের একটি সিসিটিভি ফুটেজ। মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের (Arvind Kejriwal) ব্যক্তিগত সহকারি বৈভব কুমারের (Bibhav Kumar) বিরুদ্ধে শারীরিক হেনস্থার যে অভিযোগ আপ সাংসদ তুলেছেন, এই সিসিটিভি ফুটেজ সেই অভিযোগকেই প্রশ্নের মুখে ফেলেছে। মুখ্যমন্ত্রীর বাসভবনের ওই ফুটেজ শনিবার আপের এক্স হ্যাডেল থেকে শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, এক মহিলা নিরাপত্তারক্ষী স্বাতীকে কেজরিওয়ালের আবাসের বাইরে নিয়ে যাচ্ছে। ভিডিয়োতে স্বাতীকে স্বাভাবিকভাবে হাঁটতে দেখা গিয়েছে। তাঁর পোশাক ছেঁড়া কিংবা মাথায় চোট কোন কিছুই ধরা পড়েনি সিসি ক্যামেরায়।

আরও পড়ুনঃ পালটা অভিযোগ বৈভব কুমারের, মুখ্যমন্ত্রীর বাসভবনের ড্রয়িং রুমে কী হয়েছিল তাঁর বিবরণ দিয়ে স্বাতীর বিরুদ্ধে দিল্লি পুলিশে অভিযোগ

অথচ ঘটনার তিনদিন পর ১৭ মে দিল্লি পুলিশের (Delhi Police) কাছে বৈভব কুমারের বিরুদ্ধে শারীরিক হেনস্থার এফআইআর দায়ের করে মহিলা কমিশনের প্রাক্তন প্রধান জানিয়েছিলেন, কেজরিওয়ালের ব্যক্তিগত সহকারী তাঁকে থাপ্পড় মেরেছেন, পেটে লাথি মেরেছেন। তাঁর মাথা টেবিলে ঠুকে গিয়ে রক্ত বের হচ্ছিল। তাঁর পোশাক ছেঁড়া হয়েছিল। তিনি ঠিক করে হাঁটতে পর্যন্ত পারছিলেন না। কিন্তু আপ আহ্বায়কের বাসভবনের সিসিটিভি ফুটেজ অন্য কথাই বলছে। সেখানে দিব্য স্বাভাবিকভাবে হেঁটে বের হতেই দেখা গিয়েছে স্বাতীকে। সিসি ফুটেজের সঙ্গে মিলছেন না তাঁর এফআইআর-এর অভিযোগ, দাবি আপের।

মুখ্যমন্ত্রীর আবাসের সিসিটিভি ফুটেজ, দেখুন...

মুখ্যমন্ত্রীর আবাসের ওই সিসিটিভি ফুটেজের সঙ্গে আরও একটি ভিডিয়ো এদিন শেয়ার করা হয়েছে দলের এক্স হ্যান্ডেল থেকে। দ্বিতীয় ফুটেজটি ১৭ মে-র, সেদিন দিল্লি পুলিশে বৈভব কুমারে বিরুদ্ধে শারীরিক হেনস্থার অভিযোগ দায়ের করেন স্বাতী। ঘটনার পর তাঁকে স্বাভাবিকভাবে হাঁটতে দেখা গেলেও এদিন এফআইআর দায়ের করতে যাওয়ার পথে রীতিমত খুঁড়িয়ে হাঁটতে দেখা গিয়েছে আপ সাংসদকে। তাঁর জন্যে আনা হয়েছিল হুইলচেয়ারও। এই দুই ভিডিয়োর মধ্যে দিয়েই স্বাতী মালিওয়ালের মিথ্যা অভিযোগ ফাঁস হয়ে গিয়েছে বলেই উল্লেখ করেছে আপ।