Sunetra Pawar Gets Clean Chit: ২৫ হাজার কোটি টাকার ব্যাঙ্ক কেলেঙ্কারি মামলায় অজিত পাওয়ারের স্ত্রীকে ‘ক্লিনচিট’
Sunetra Pawar (Photo Credit: X)

নয়াদিল্লি: ২৫ হাজার কোটি টাকার ব্যাঙ্ক কেলেঙ্কারি (Scam) মামলায় বড় স্বস্তি পেলেন  সুনেত্রা পাওয়ার (Sunetra Pawar)। মুম্বই পুলিশের অর্থনৈতিক অপরাধ শাখা জেলা সমবায় ব্যাঙ্ক কেলেঙ্কারি মামলায় মহারাষ্ট্রের  উপ-মুখ্যমন্ত্রী অজিত পাওয়ার (Ajit Pawar)-এর স্ত্রীকে ক্লিন চিট দিয়েছে। বারমাটি লোকসভা কেন্দ্র থেকে সুনেত্রা পাওয়ারকে প্রার্থী করেছে এনসিপি (NCP)। এই আসনে শরদ পাওয়ারের মেয়ে - বারামতির সাংসদ সুপ্রিয়া সুলের বিরুদ্ধে লড়ছেন সুনেত্রা পাওয়ার। নির্বাচনের ঠিক আগে ক্লিনচিট পেয়ে স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন তিনি।

অর্থনৈতিক অপরাধ শাখা (Economic Offence Wing - EOW) দ্বারা দাখিল করা রিপোর্টে বলা হয়েছে যে জরান্দেশ্বর কো-অপারেটিভ সুগার মিল কমোডিটির কাছ থেকে ভাড়ায় জরান্দেশ্বর সুগার মিল প্রাইভেট লিমিটেডের সম্পত্তি নেওয়ার ক্ষেত্রে কোনও বেআইনি কার্যকলাপ হয়নি। সুনেত্রা পাওয়ার-এর পাশাপাশি অজিত পাওয়ারের ভাইপোকেও ক্লিন চিট দেওয়া হয়েছে।

আরও পড়ুন: Aurangabad Lok Sabha Election 2024: উটে চড়ে মনোনয়ন জমা দিতে গেলেন ঔরঙ্গাবাদের নির্দল প্রার্থী সাহেব খান পাঠান (দেখুন ভিডিও)

পুরো বিষয়টি রাজ্যের সমবায় চিনি সমিতি, ফসল কাটার মিল এবং রাজ্যের অন্যান্য প্রতিষ্ঠানের জেলা সমবায় ব্যাঙ্কগুলির সঙ্গে অর্থ লেনদেনের সাথে সম্পর্কিত। সুনেত্রা পাওয়ার এবং রোহিত পাওয়ারের বিরুদ্ধে নথিভুক্ত এফআইআর-এ দাবি করা হয় যে ব্যাঙ্কে ভুল লেনদেনের কারণে রাষ্ট্রীয় কোষাগারের ২৫০০০ কোটি টাকার লোকসান হয়েছে।