Hidden Camera In Washroom (Photo Credit: Pixabay)

ইঞ্জিনিয়ারিং কলেজের মহিলাদের বাথরুমে গোপনে ভিডিয়ো করার অভিযোগে শনিবার গ্রেফতার হল এক ছাত্র। ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুর কোম্বলগোডু এলাকার এসিএস ইঞ্জিনিয়ারিং কলেজে (ACS College of Engineering)। জানা যাচ্ছে, এদিন এক ছাত্রী বাথরুমে ঢুকতেই ওই যুবককে দেখে চিৎকার করে ওঠে। তখন কলেক কর্তৃপক্ষ, কর্মী ও ছাত্রছাত্রীরা ঘটনাস্থলে ওই যুবককে আটক করে। তারপর ঘটনাস্থলে পুলিশ এসে ওই যুবককে গ্রেফতার করে। জানা যাচ্ছে, অভিযুক্তের বয়স মাত্র ২১ বছর এবং বর্তমানে সে সপ্তম সেমিস্টারে পাঠরত ছিল। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, এর আগেও সে কলেজের বাথরুমে লুকিয়ে বেশ কয়েকটি ভিডিয়ো করেছিল। তার ফোন থেকে কলেজেরই ৭-৮ জন ছাত্রীর গোপন ভিডিয়ো উদ্ধার হয়েছে।

ছাত্রীরা অভিযোগ করেছেন, ধৃত যুবক ভিডিয়ো তুলে তাঁদের ব্ল্যাকমেল করত। এবং মুখ বন্ধ না রাখলে প্রাণে মেরে ফেলারও হুমকি দিত। পুলিশসূত্রে জানা গিয়েছে, ঘটনার তদন্ত চলছে। এতে ওই একজন যুবকই জড়িত নাকি এর পেছনে কোনও চক্র রয়েছে তা জানা চালাচ্ছে পুলিশ। অভিযুক্ত যুবকের পাশাপাশি কলেজ কর্তৃপক্ষ এবং তাঁর সহপাঠীদের ইতিমধ্যেই জেরা শুরু করেছে পুলিশ। যদিও ধৃতের পরিবারের দাবি, তাঁদের ছেলেকে চক্রান্ত করে ফাঁসানো হচ্ছে।

এর আগে অন্ধ্রপ্রদেশের একটি ইঞ্জিনিয়ারিং কলেজের মেয়েদের বাথরুম থেকে উদ্ধার হয়েছিল গোপন ক্যামেরা। ঘটনাটি ঘটেছিল কৃষ্ণা জেলার এসআর গুডলাভাল্লেরু ইঞ্জিনিয়ারিং কলেজ। সেই ঘটনায় একজন ছাত্রকে গ্রেফতার করা হয়ছিল। যদিও পুলিশ এই ঘটনায় কোনও কোনও গোপন ক্যামেরা উদ্ধার করতে পারেনি বলেই জানা গিয়েছে।