মোদি জিতেছেন এবার দেশ ছাড়ুন, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড শাবানা আজমি
ফাইল ফটো

জয়ের জন্য নরেন্দ্র মোদিকে(Narendra Modi) শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হলেন প্রখ্যাত অভিনেত্রী শাবানা আজমি। ২০১৯-এ প্রবল মোদি ঝড়ে উত্তাল দেশ এরমধ্যে শাবানা আজমির টুইট ব্যুমেরাং হয়ে ফিরল। তাঁর শুভেচ্ছার উত্তরে নেটিজেনরা পাল্টা দিয়েছে, মোদি তো জিতে গেলেন, আপনি কবে দেশ ছাড়ছেন?” কেউ কেউ আবার শাবানা আজমির(Shabana Azmi) পাকিস্তানে চলে যাওয়া উচিত বলেও মন্তব্য করেছেন।

এই ঘটনার পিছনে একটি গল্প আছে, শাবানা আজমি কিছুদিন আগেই বলেছিলেন ১৯-এর লোকসভা নির্বাচনে মোদি ফের ক্ষমতায় এলে তিনি দেশ ছাড়বেন। বিষয়টি নিয়ে সেসময় দেশজুড়ে শোরগোল পড়ে গিয়েছে। তবে এই প্রসঙ্গে অভিনেত্রী সাফ জানান, এমন কোনও মন্তব্য তিনি করেননি। পুরোটাই ভুয়ো। ইচ্ছে করে একদল এ কথা রটিয়েছেন।তাঁর বিরুদ্ধে এমন ভুয়ো খবর রটানোয় স্বভাবতই ক্ষুব্ধ হয়েছিলেন শাবানা। টুইট করে তিনি লেখেন, “ফেক নিউজ ব্রিগেড খুবই যন্ত্রণাদায়ক। হেরে যাওয়ার ভয়েই এমনটা করেন তাঁরা। এতবার মিথ্যে কথা বলবে যাতে মানুষ সেটাকেই সত্যি বলে মনে করবেন।”

বেগুসরাইয়ের সিপিএম প্রার্থী কানহাইয়া কুমারের হয়েও প্রচার করে এসেছেন শাবানা আজমি,  এতথ্য সকলের জানা। ঠিক তার পরে পরেই প্রার্থী কানাহাইয়া কুমারের হয়ে প্রচার করতেও দেখা গিয়েছিল তাঁকে। এমনকী বহুবার প্রকাশ্যেই তিনি বলেছেন, বিজেপি ক্ষমতায় থাকলে ভারতবর্ষের ধর্ম নিরপেক্ষতা বিপন্ন হবে। তবে অভিনেত্রীর সাফ দাবি, ” যে দেশে আমার জন্ম সেখানেই আমার মৃত্যু হবে। দেশ ছাড়ার কথা একবারও বলিনি। এরকম কোনও ইচ্ছেও আমার নেই।”