Sabyasachi Mukherjee Removes Mangalsutra Ad:  বিজেপির মন্ত্রীর হুমকি, বিতর্কিত মঙ্গলসূত্রের বিজ্ঞাপন মুছলেন সব্যসাচী
Sabyasachi Mukherjee and his controversial ad(Photo Credits: Twitter)

কলকাতা, ১ নভেম্বর: বিজেপির মন্ত্রীর হুমকিতে শেষপর্যন্ত নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে বিতর্কিত মঙ্গলসূত্রের বিজ্ঞাপন সরিয়ে নিলেন প্রখ্যাত পোশাক ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়(Sabyasachi Mukherjee)। পোশাক ও অ্যাকসেসরিজের ক্ষেত্রে নিত্যনতুন উদ্ভাবনীর আনয়নে বার বার তাক লাগিয়েছেন  সব্যসাচী। শুধু সিনেমার চরিত্রদের পোশাক ডিজাইন করেছেন এমন নয়। আভিনেতা আভিনেত্রীরা বিয়ের দিনের পোশাকের জন্য সব্যসাচীর উপরেই আস্থা রাখেন। সেই  তালিকায় অনুষ্কা শর্মা থেকে দীপিকা পাদুকোন কে নেই। সেই মতো গত বুধবার নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে মঙ্গলসূত্রের কালেকশনের বিজ্ঞাপন করেন সব্যসাচী।একেবারে নতুন কালেকশন। বিজ্ঞাপনের মডেলের পোশাককে কেন্দ্র করেই দেশজুড়ে ঝড় উঠেছে। হিন্দুত্ববাদী কট্টর সংগঠনগুলি নেটদুনিয়াতেই তাঁকে আক্রমণ করেন। সব্যসাচীর বিরুদ্ধে ইতিমধ্যেই হিন্দু ধর্মকে আবমাননার অভিযোগ আনা হয়েছে। আরও পড়ুন-President Ramnath Kovind: প্রতিষ্ঠা দিবসে পুদুচেরি, অন্ধ্রপ্রদেশ,কেরালা, কর্ণাটক, ছত্তিশগড়, হরিয়ানা, পাঞ্জাববাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির

বিজ্ঞাপনটিতে দেখা যাচ্ছে অন্তর্বাস পরিহিত মডেলের গলায় সব্যসাচীর নতুন কালেকশন মঙ্গলসূত্র। সমলিঙ্গের দুজনকেও  একসঙ্গে এই বিজ্ঞাপনে দেখাযাচ্ছে। এরপরেই শুরু বিতর্ক। মধ্যপ্রদেশের স্বরাষ্টমন্ত্রী নরোত্তম মিশ্র গতকাল রবিবার সব্যসাচীকে উদ্দেশ্য করে টুইটে হুমকি দিয়েছেন। একেবারে ২৪ ঘণ্টা সময় বেঁধে দিয়ে লিখেছেন, এর মধ্যে সব্যসাচী যদি অশ্লীল বিজ্ঞাপন সরিয়ে না নেন, তাহলে তাঁর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। আলাদা করে ফোর্স পাঠানোর হুমকিও দেন তিনি। বলেন, “আগেই বলেছিলাম। ফের ব্যক্তিগতভাবে সাবধান করে দিচ্ছি।”

এভাবে দেশজুড়ে গেরুয়া শিবিরেরর তোপের মুখে পড়ে এহেন হুমকির পরেপরেই বিতর্কিত বিজ্ঞাপনটি সরিয়ে নিলেন সব্যসাচী মুখোপাধ্যায়।